নিউজ ডেস্ক

১৭ আগস্ট, ২০১৫ ১৫:০৪

গায়ক অরিজিত্ সিংহকে আন্ডারওয়ার্ল্ডের হুমকি, ৫ কোটি দাবি

গায়ক অরিজিত সিংহকে আন্ডারওয়ার্ল্ডের হুমকি দেয়ার অভিযোগ উঠেছে। অন্ধকার জগতের ডন রবি পূজারী তার ম্যানেজারের মাধ্যমে হুমকি দেয় বলে অভিযোগ। অরিজিতের দাবি, ফোনে বলা হয়, ৫ কোটি টাকা রবি পূজারীকে দিতে হবে। না হলে বিনা পারিশ্রমিকে ২টি শো করে দিতে হবে। রবি পূজারীর ম্যানেজারের মাধ্যমে তাঁকে হুমকি দেওয়া হয় বলে অরিজিতের দাবি। আশিয়ারা থানায় অভিযোগ দায়ের হয়েছে।

বলিউডে রয়েছেন বেশ কয়েক বছর হয়ে গেল, কিন্তু বিতর্ক থেকে সবসময়ই দূরে থাকতেন অরিজিত্ সিংহ। খবরের শিরোনামে থেকেছেন নিজের প্রতিভার জন্যই। তবে সেই মানুষকেই এবার পড়তে হল কুখ্যাত আন্ডারওয়ার্ল্ড ডন রবি পূজারীর হুমকির মুখে। একটি ইংরেজি দৈনিককে সাক্ষাত্কার দিতে গিয়ে গায়ক জানান, জীবনে এই প্রথমবার এমন কিছুর সম্মুখীন হলেন তিনি। তবে তিনি এই হুমকি ফোনকে খুব একটা গুরুত্ব দিতে নারাজ। অরিজিতের মন্তব্য, তাঁদের জগতে সমস্ত আয়োজকরাই বিনা পারিশ্রমিক বা কম পারিশ্রমিকে শো করাতে চায় গায়কদের দিয়ে। তবে এক্ষেত্রে বিষয়টি একটু বেশিই গুরুত্ব পেয়েছে কারণ, আন্ডারওয়ার্ল্ড ডন রবি পূজারী এরমধ্যে ঢুকে পড়েছেন।

অরিজিত্ সেই দৈনিককে পুরো ঘটনাটার কথাই জানিয়েছেন। গায়কের দাবি, গত বছর সেপ্টেম্বরে তিনি মার্কিন মুলুকে গিয়েছিলেন শো করতে। সেই সময় তাঁর সেখানকার সমস্ত শোগুলো আয়োজন করে দিয়েছিলেন নাট্টু ভাই নামে এক ব্যক্তি। এই নাট্টু ভাইয়ের সঙ্গে বিভিন্ন প্রমোটারের যোগাযোগ আছে, যারা নাট্টুর মাধ্যমে শেষমুহূর্ত বেশ কিছু শো অরিজিতকে দিয়ে করার জন্য অনুরোধ করে। এমনই এক প্রমোটার, সেও একটু কম পয়সায় বেশ কয়েকটি শো অরিজিতকে দিয়ে করানোর অনুরোধ করেছিল। কিন্তু অরিজিত্ রাজি না হওয়ায়, সেই প্রমোটার ডন রবি পূজারীর যোগসূত্র ব্যবহার করে তাঁকে হুমকি দেয়। অরিতিজকে পাঁচ কোটি টাকা দেওয়ার কথা বলে, আর যদি না পারে তাহলে অরিজিতকে কয়েকটি শো বিনা পারিশ্রমিকে করার কথা বলে ডন রবি পূজারী। সেই প্রস্তাবে রাজি হননি অরিজিত। এরপরই পুলিশে একটি ডায়েরি করেন গায়ক, তবে কোনও পুলিশি নিরাপত্তা দাবি করেননি তিনি, জানানো হয়েছে পুলিশের তরফে।

এবিপি আনন্দ।

আপনার মন্তব্য

আলোচিত