সিলেটটুডে ডেস্ক

২৩ মে, ২০১৬ ১১:২৮

হরেক অফারে সিম রি-রেজিস্ট্রেশন

বায়োমেট্রিক পদ্ধতিতে সিম রি-রেজিস্ট্রেশনে গ্রাহকদের আগ্রহী করতে হরেক রকমের লোভনীয় অফার দিচ্ছে মোবাইল অপারেটরগুলো।

দেশের শীর্ষস্থানীয় মোবাইল অপারেটর গ্রামীণফোন, রবি ও বাংলালিংক ইতিমধ্যে বিজ্ঞাপনের মাধ্যমে নিজেদের অফার সম্পর্কে গ্রাহকদের অবহিত করছে।

রি-রেজিস্ট্রেশনকারী গ্রাহকদের জন্য প্রতি ২০ মিনিটে একটি করে হ্যান্ডসেট উপহার দিচ্ছে গ্রামীণফোন। আগামী ৩১ মে পর্যন্ত প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টার মধ্যে রি-রেজিস্ট্রেশন করলে এ অফার পাওয়া যাবে। এছাড়াও রি-রেজিস্ট্রেশন সম্পন্নকারী সব গ্রাহক বিনামূল্যে ২০০ টাকার টক টাইম পাবেন। এ টক টাইম ৭ দিন কার্যকর থাকবে এবং তা শুধু জিপি-জিপি কলের জন্য প্রযোজ্য। ২৭ মে পর্যন্ত এ অফার পাওয়া যাবে।

গ্রাহকদের রি-রেজিস্ট্রেশনে আগ্রহী করতে দেশের অন্যতম মোবাইল অপারেটর বাংলালিংক ব্যবহারকারীদের নিশ্চিত উপহারসহ ১০ লাখ টাকা জিতে নেয়ার সুযোগ দিয়েছে।

অন্যদিকে রবি ব্যবহারকারীরা রি-রেজিস্ট্রেশন করলে প্রতি ঘণ্টায় একজন জিতে নিতে পারেন ১০ হাজার টাকা। আর প্রতিদিন একজন ভাগ্যবান রেজিস্ট্রেশনকারী পাবেন ১০ লাখ টাকা। এছাড়াও রি-রেজিস্ট্রেশন সম্পন্নকারী সব গ্রাহক বিনামূল্যে ৫০ টাকার টক টাইম পাবেন।

মূলত সিম রি-রেজিস্ট্রেশনে গ্রাহকদের উৎসাহিত করতেই এ ধরনের অফার দেয়া হয়েছে বলে জানিয়েছে শীর্ষ মোবাইল ফোন অপারেটর গ্রামীণফোন।

এদিকে ডাক ও টেলিযোগাযোগ প্রতিমন্ত্রী তারানা হালিম জানিয়েছেন, ১০ কোটি সিম রি-রেজিস্ট্রেশন হলে তারা সন্তুষ্ট।

প্রসঙ্গত, গত বছরের ১৬ ডিসেম্বর সরকার সব অনিবন্ধিত সিম রি-রেজিস্ট্রেশনের উদ্যোগ নেয়। এ পর্যন্ত সাড়ে নয় কোটি সিম রি-রেজিস্ট্রেশন সম্পন্ন হয়েছে। বায়োমেট্রিক রি-রেজিস্ট্রেশনের এক মাসের বর্ধিত সময় আগামী ৩১ মে শেষ হবে। এ সময়ের মধ্যে যারা রেজিস্ট্রেশন করবেন না তাদের সংযোগ বিচ্ছিন্ন হয়ে যাবে বলে জানিয়েছেন ডাক ও টেলিযোগাযোগ প্রতিমন্ত্রী।

আপনার মন্তব্য

আলোচিত