অনলাইন ডেস্ক

০৯ মে, ২০১৬ ০০:২৫

‘৩ হাজার পুরুষের সঙ্গে শারীরিক সম্পর্ক রয়েছে আমার’

লন্ডনে ম্যারি কালভার্ট নামের ৬৩ বছর বয়সী এক নারী তার যৌনজীবনের অভিজ্ঞতা জানিয়েছেন দ্য গার্ডিয়ানকে। তার এই অভিজ্ঞতা জীবন সম্পর্কে মানুষের প্রথাগত ধারণা পাল্টে দিতে পারে বলে দাবি তার।
 
গার্ডিয়ানকে তিনি বলেন, ‘এক রাতে আমি ১৪ জন পুরুষের সঙ্গে ঘুমিয়েছিলাম এবং চেষ্টা করছিলাম এটা খুঁজে বের করতে যে, সারা জীবনে আসলে আমি কতজন পুরুষের সঙ্গে ঘুমিয়েছি। সত্যিটা হচ্ছে, সঠিক সংখ্যাটি আমার জানা নেই। আমি গড়ে প্রতিবছর প্রায় ১০০ পুরুষের সঙ্গে শারীরিক সম্পর্ক করেছি এবং এটা গত তিন দশক ধরে। আমার বয়স ৬৩ বছর এবং আমি বেঁচে থাকার তাগিদে যৌন সম্পর্ক করি না বরং এর প্রতি রয়েছে আমার গভীর আকর্ষণ’।
 
এখানেই শেষ নয়, তিনি আরও বলেন, ‘অনেক নানা কাজ করতে পছন্দ করেন, অনেকে আবার ব্যাডমিন্টন খেলতে পছন্দ করেন কিন্তু আমি পছন্দ করি ভিন্ন ভিন্ন পুরুষের সঙ্গে যৌন সম্পর্ক করতে। আমি বিবাহিত। আমার বয়স যখন ১৫ বছর তখন থেকে আমি এবং আমার স্বামী ব্যারি একসঙ্গে রয়েছি। ১৯ বছর বয়সে আমরা বিবাহবন্ধনে আবদ্ধ হই। আমাদের দুই নাতি রয়েছে এবং আমার স্বামীই আমার পৃথিবী। তবে যৌন সম্পর্ককে আমরা কখনোই এরকমটি মনে করিনি যে, সেটা আমাদের দু’জনের মধ্যেই আবদ্ধ রাখতে হবে।

৬০ বছর ধরে দু’জন দু’জনের সঙ্গে শারীরিক সম্পর্ক করে যাব সেটাকে আমরা কখনোই প্রাকৃতিক বলে মনে করিনি!  জীবন উপভোগের এবং নতুন কিছুর সঙ্গে পরিচিত হওয়ার। আমার স্বামী অন্য মহিলাদের সঙ্গে যৌন সম্পর্ক করে। এটাকে কখনোই আমি খারাপভাবে নেইনি, কারণ আমি মনে করি, সে আমাকে খুবই ভালোবাসে…।'

আপনার মন্তব্য

আলোচিত