সিলেটটুডে ডেস্ক

০৪ মার্চ, ২০২১ ০২:০৯

সড়ক দুর্ঘটনায় মেয়রের স্ত্রী-ছেলেসহ নিহত ৩

ফরিদপুরে বাসের ধাক্কায় মাইক্রোবাসে থাকা নব-নির্বাচিত নগরকান্দা পৌর মেয়র নিমাই চন্দ্র সরকারের স্ত্রী, ছেলেসহ তিন জন নিহত হয়েছেন।

দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন মেয়র নিমাই চন্দ্র সরকারসহ ১০ জন। গুরুতর আহত মেয়রকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বুধবার রাত সাড়ে ৯টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের নগরকান্দা উপজেলার কাইচাইল ইউনিয়নের কালের মোড় নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

খোঁজ নিয়ে জানা গেছে, নগরকান্দা পৌরসভার মেয়র নিমাই চন্দ্র সরকার, তার স্ত্রী সঞ্চিতা সরকার, ছেলে গৌরব সরকার, নগরকান্দা পৌর যুবলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক কামাল মাতুব্বরসহ আরও কয়েকজন মাইক্রোবাসে ভাঙ্গা উপজেলায় একটি অনুষ্ঠানে যোগ দিয়ে নগরকান্দায় বাড়ি ফিরছিলেন।

পথিমধ্যে নগরকান্দা উপজেলার কাইচাইল ইউনিয়নের কালের মোড় এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা চট্রগ্রামগামী জি এফ পরিবহনের একটি বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়।

ঘটনাস্থলেই মাইক্রোবাসে থাকা পৌর মেয়র নিমাই সরকারের স্ত্রী সঞ্চিতা সরকার ও কামাল মাতুব্বর নিহত হন। আহত পৌর মেয়র নিমাই সরকার ও তার ছেলে গৌরব সরকারকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়ার পথে মারা যান গৌরব।

ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন মেয়র নিমাই সরকারের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসকরা।

ভাঙ্গা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওমর ফারুক ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মাইক্রোবাস ও বাসের মুখোমুখি সংঘর্ষে পৌর মেয়রের স্ত্রী, ছেলেসহ তিনজন মারা গেছেন। পৌর মেয়রের অবস্থা আশংকাজনক।

আপনার মন্তব্য

আলোচিত