নিউজ ডেস্ক

২৬ জানুয়ারি, ২০১৫ ২৩:০৪

কোকো'র মরদেহ নিয়ে আসছেন যারা

আরাফাত রহমান কোকোর মরদেহের সঙ্গে কুয়ালালামপুর থেকে তার স্ত্রী, দুই কন্যা, আত্নীয় স্বজনসহ আরো ২০/২৫ বিএনপি নেতা আসছেন।

মঙ্গলবার (২৭ জানুয়ারি) স্থানীয় সময় সকাল ৯টা ৪০ মিনিটে মালয়েশীয় এয়ারলাইনসের একটি বিমানে ঢাকার উদ্দেশে কোকোর মরদেহ নিয়ে তারা রওনা করবেন।

শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে বাংলাদেশ সময় দুপুর ১১ টা ৪০ মিনিটের দিকে কোকোর লাশবাহি বিমানের অবতরণের কথা রয়েছে।

মালেয়েশিয়া বিএনপির প্রাক্তন সভাপতি ইঞ্জিনিয়ার বাদলুর রহমান খান সংবাদমাধ্যমকে জানান- কোকোর মরদেহের সঙ্গে থাকবেন তার স্ত্রী শর্মিলা রহমান, দুই মেয়ে জাফিয়া রহমান ও জাহিয়া রহমান, মামা শামীম ইস্কান্দার, শামীম ইস্কান্দারের শ্যালক, শ্যালকের স্ত্রী, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা মোসাদ্দেক আলী ফালু, কোকোর মামাশ্বশুর এবং মালয়েশিয়া বিএনপির ২০ থেকে ২৫ জন স্থানীয় নেতা।

বিএনপির চেয়ারপারসনের মিডিয়া উইং জানিয়েছে, মঙ্গলবার শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে আরাফাত রহমান কোকোর মরদেহ গ্রহণ করবেন বিএনপির পাঁচ নেতা। তারা হলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. আব্দুল মইন খান, নজরুল ইসলাম খান, ভাইস চেয়ারম্যান চৌধুরী কামাল ইবনে ইউসূফ, আব্দুল্লাহ আল নোমান ও আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক গিয়াস উদ্দিন কাদের চৌধুরী।

গত শনিবার (২৪ জানুয়ারি) বাংলাদেশ সময় দুপুর সাড়ে ১২টার দিকে মালয়েশিয়ায় হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান আরাফাত রহমান কোকো।

তার মৃত্যুতে সোমবার থেকে বুধবার পর্যন্ত তিন দিন দেশব্যাপী শোক পালন করছে বিএনপি। এ উপলক্ষে সারা দেশে  দলীয় কার্যালয়ে সোমবার থেকেই কালো পতাকা উত্তোলন করা হয় এবং নেতা-কর্মীরা কালো ব্যাজ ধারণ করেন।



আপনার মন্তব্য

আলোচিত