সিলেটটুডে ডেস্ক

০৪ জানুয়ারি, ২০১৬ ১৪:৩৫

দলীয় কার্যালয়ের সামনে সমাবেশের অনুমতি আ.লীগ-বিএনপির

আওয়ামী লীগ-বিএনপি দুই দলই সোহরাওয়ার্দী উদ্যানে সমাবেশের অনুমতি চাইলে সেখানে কোন দলের সমাবেশ অনুষ্ঠান অনিশ্চিত হওয়ার পর দুই দলকেই তাদের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে সমাবেশের অনুমতি দিয়েছে ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন (ডিএসসিসি)।

প্রাপ্ত অনুমতি অনুযায়ি আগামী ৫ জানুয়ারি বিএনপি রাজধানীর নয়া পল্টনে কার্যালয়ের সামনে এবং আওয়ামী লীগকে বঙ্গবন্ধু এভিনিউয়ে দলের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে সমাবেশ করবে।

সোমবার (৪ জানুয়ারি) দুপুরে নগর ভবনের কনফারেন্স কক্ষে এ কথা জানান ডিএসসিসির মেয়র সাঈদ খোকন। এসময় জনগণের দুর্ভোগের কথা চিন্তা করে ভবিষ্যতে কেউ যেন রাস্তায় সমাবেশের অনুমতি না চান সেই অনুরোধও জানান।।

আগামী ৫ জানুয়ারি রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে সমাবেশের অনুমতি না পেয়ে নয়া-পল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে সমাবেশ করার অনুমতি চেয়ে ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের (ডিএসসিসি) মেয়রের কাছে একটি আবেদন করে বিএনপি। সেই আবেদনের পরিপ্রেক্ষিতে এ অনুমতি দেয়া হল।

উল্লেখ্য, বিএনপি ৫ জানুয়ারি ‘গণতন্ত্র হত্যা দিবস’ পালন করতে সোহরাওয়ার্দী উদ্যানে সমাবেশের অনুমতি চায়। কিন্তু একই দিনে এবং একই জায়গায় ক্ষমতাসীন আওয়ামী লীগও সমাবেশ ডাকায় নিরাপত্তার কারণে এখন পর্যন্ত কাউকেই সমাবেশের অনুমতি দেয়নি ঢাকা মেট্রোপলিটন পুলিশ।

আপনার মন্তব্য

আলোচিত