নিজস্ব প্রতিবেদক

০৩ ফেব্রুয়ারি , ২০১৬ ০০:১১

ছাত্রলীগের সম্মেলনে আমি প্রার্থী নই, ষড়যন্ত্র হচ্ছে : তামিম আহমদ

কেন্দ্রীয় ছাত্রলীগের সম্মেলনে আমি কোনো প্রার্থী নই। পদ পাওয়ার জন্য আমি কোনো তৎপরতাও চালাচ্ছি না- এমনটি জানিয়ে যুক্তরাজ্য ছাত্রলীগের সভাপতি তামিম আহমদ অমি বলেন, আমার চরিত্র হনন করতে একটি মহল ষড়যন্ত্র করছে।

শীঘ্রই ঘোষিত হবে বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের পূর্ণাঙ্গ কমিটি। এই কমিটিতে স্থান করে নিতে তৎপরতা চালাচ্ছেন সিলেটের বেশক'জন ছাত্রনেতা। যুক্তরাজ্য প্রবাসী সিলেটের কয়েকজন নেতাও কেন্দ্রীয় কমিটিতে ঠাঁই পেতে জোর প্রচেষ্টা চালাচ্ছেন। এদের মধ্যে তামিম আহমদসহ একাধিক বিবাহিত নেতাও রয়েছেন বলে অভিযোগ ওঠে।

এমন অভিযোগের ভিত্তিতে ১ ফেব্রুয়ারি সিলেটটুডে টোয়েন্টিফোর ডটকম-এ 'কেন্দ্রীয় ছাত্রলীগের পদ পেতে তৎপর বিবাহিতরাও!' শিরোনামে একটি প্রতিবেদন প্রকাশিত হয়।

প্রতিবেদনে উল্লেখ করা হয়- ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটিতে পদ পাওয়ার দৌড়ে রয়েছেন যুক্তরাজ্য ছাত্রলীগের সভাপতি তামিম আহমদ অমি ও যুক্তরাজ্য ছাত্রলীগের নেতা শহিদ চৌধুরী।'

তবে মঙ্গলবার যুক্তরাজ্য থেকে তামিম আহমদ অমি সিলেটটুডে টোয়েন্টিফোর ডটকমকে জানান, তিনি ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটিতে পদ পেতে তিনি কোনো তৎপরতা চালাচ্ছেন না। দ্রুত সম্মেলন করে যুক্তরাজ্য ছাত্রলীগের সভাপতির পদ থেকেও সরে দাঁড়ানোর ইচ্ছার কথা জানান তামিম।

তামিম বলেন, ছাত্রলীগের কমিটিতে যুক্ত হওয়ার কোনো অভিপ্রায় আমার নেই। রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিতভাবে একটি মহল আমি কেন্দ্রীয় কমিটির পদ পেতে তৎপরতা চালাচ্ছি বলে অপপ্রচার চালাচ্ছে। অপপ্রচারকারীদের সুস্থ ধারার রাজনীতিতে ফিরে আসার আহ্বান জানান তামিম।

যুক্তরাজ্য ছাত্রলীগের এই সভাপতি বলেন, সিলেটে রাজনীতিতে এখন নোংরামি চলছে। রাজনীতিতে আলোচনা-সমালোচনা হতেই পারে। তবে নোংরামি কখনোই কাম্য নয়।

ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটিতে সিলেটের পদপ্রত্যাশী নেতাদের প্রতি শুভকামনা জানিয়ে তামিম আহমদ অমি বলেন, আশা করছি সিলেটের যারা কেন্দ্রীয় কমিটিতে ঠাঁই পাবে তারা রাজনীতির গুণগত পরিবর্তনে ভূমিকা রাখতে সক্ষম হবে।

আপনার মন্তব্য

আলোচিত