সিলেটটুডে ডেস্ক

১২ এপ্রিল, ২০১৬ ২১:৩৫

রওশন চাইলে চেয়ারম্যান করে দিতে রাজি আছি : এরশাদ

রওশন এরশাদ যদি পার্টির চেয়ারম্যান হতে আগ্রহী হন তাহলে তা লিখে দিতে রাজি আছেন বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ।

মঙ্গলবার (১২ এপ্রিল) দুপুরে রাজধানীর বনানীতে জাতীয় পার্টির চেয়ারম্যানের রাজনৈতিক কার্যালয়ে দলটির কার্যনির্বাহী সংসদের সভায় সভাপতির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

জাতীয় সংসদের বিরোধীদলীয় নেতা রওশন এরশাদকে উদ্দেশ করে এরশাদ বলেন, আমার স্ত্রী রওশন এরশাদ যদি পার্টির চেয়ারম্যান হতে আগ্রহী হন, তবে আমার কোনো আপত্তি নেই। তিনি চাইলে আমি দলীয় গঠনতন্ত্র অনুসারে তা লিখে দিতে রাজি আছি। কিন্তু আমি চাই, যাতে দলে কোনো বিভক্তি না থাকে।

তিনি বলেন, একান্নবর্তী পরিবারে যে সুখ, একক পরিবারে সেই সুখ হতে পারে না। আমরা একান্নবর্তী পরিবার হতে চাই। সবাইকে বলতে চাই, জাতীয় পার্টি হচ্ছে একটা পরিবার। একটা পরিবারই থাকতে চাই।

জাতীয় পার্টির কারণে ওয়ান-ইলেভেন এসেছিল বলে মন্তব্য করে এরশাদ আরও বলেন, ওয়ান-ইলেভেন এলো কেন? আমাদের কারণে। আন্দোলন হলো নো এরশাদ, নো ইলেকশন। ইলেকশন হলো না। ওয়ান-ইলেভেনের পরে ২০০৮ সালে নির্বাচন হলো।

আগামী ১৪ মে রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে দলটির জাতীয় কাউন্সিল অধিবেশন উপলক্ষে কার্যনির্বাহী সংসদের এ সভা অনুষ্ঠিত হয়।

কাউন্সিলে চেয়ারম্যান, কো-চেয়ারম্যান ও মহাসচিব পরিবর্তন হবে না জানিয়ে এরশাদ বলেন, আমি ডার্টি পলিটিকস (নোংরা রাজনীতি) করি না। ঘুরিয়ে-ফিরিয়ে কথা বলি না। যেটা সত্য কথা বলি। সেটা অপ্রিয় হলেও বলি, প্রিয় হলেও বলি।

আপনার মন্তব্য

আলোচিত