সোশ্যাল মিডিয়া ডেস্ক

২০ অক্টোবর, ২০১৬ ২৩:০৩

আওয়ামী লীগের সম্মেলন দেখা যাবে ফেসবুকেও

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে বাংলাদেশ আওয়ামীলীগের অফিসিয়াল  পেজ থেকে দলটির ২০তম জাতীয় সম্মেলন সরাসরি সম্প্রচার করা হবে।

ঐতিহ্যবাহী দলটির দলটির গবেষণা প্রতিষ্ঠান সেন্টার ফর রিসার্চ অ্যান্ড ইনফরমেশন (সিআরআই) নেতা-কর্মীদের অনলাইনে যুক্ত করা ও ফেসবুকে সরাসরি সম্প্রচারের দায়িত্ব পালন করবে । এ জন্য আওয়ামী লীগের ভেরিফাইড ফেসবুক পেজে একটি ইভেন্টও খোলা হয়েছে।

সিআরআইয়ের নির্বাহী পরিচালক সাব্বির বিন শামস জানিয়েছেন, অনলাইন সম্প্রচারের কারণে লাখো সমর্থক-নেতা-কর্মী অনলাইনে যুক্ত হবেন। ২২ অক্টোবর সম্মেলন শুরুর দিন সকাল ১০টা থেকে সরাসরি অনুষ্ঠানটি ফেসবুকে সম্প্রচার করা হবে।

সারা দেশ থেকে ৬ হাজার ৫৭০ জন কাউন্সিলর এই সম্মেলনে ভোটের মাধ্যমে দলটির ভবিষ্যৎ নেতৃত্ব নির্বাচন করবেন। পাশাপাশি মহানগর থেকে তৃণমূল, সব পর্যায়ের ৫০ হাজারের বেশি নেতা-কর্মী-সমর্থক এই কাউন্সিলে উপস্থিত থাকবেন।

এ ছাড়া জাতীয় সম্মেলনে সেন্টার ফর রিসার্চ অ্যান্ড ইনফরমেশনের (সিআরআই) দুটি স্টল থাকবে। তার একটিতে পাওয়া যাবে আওয়ামী লীগ সরকারের গত প্রায় আট বছরের সব উন্নয়ন ও সফলতার ওপর গবেষণালব্ধ প্রকাশনা। এসব প্রকাশনার পাশাপাশি প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওপর বেশ কিছু প্রকাশনা থাকবে এবং জাতীয় গুরুত্বপূর্ণ কিছু রাজনৈতিক প্রকাশনাও থাকবে।

আওয়ামী লীগের ফেসবুক লিংক:
https://www.facebook.com/awamileague.1949

badge.albd.org

 

আপনার মন্তব্য

আলোচিত