সিলেটটুডে ডেস্ক

১৭ সেপ্টেম্বর, ২০১৭ ০১:১১

তামাশার ফেরিওয়ালা কাদের: রিজভী

আওয়ামী লীগ রোহিঙ্গা জনগণের ক্ষুধা ও দারিদ্র নিয়ে তামাশা করছে বলে মন্তব্য করেছেন বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবীর রিজভী। এপ্রসঙ্গে তিনি বলেছেন, আওয়ামী লীগের সেই তামাশার ফেরিওয়ালা হচ্ছেন দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

শনিবার দুপুরে চাঁপাইনবাবগঞ্জ সদর ও পৌর বিএনপির সম্মেলনে রিজভী এমন্তব্য করেন।

রুহুল কবির রিজভী বলেন, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক যেটা বলছেন সেটা ডাহা মিথ্যা কথা। জনগণের ক্ষুধাকে নিয়ে, মানুষের দরিদ্রতাকে নিয়ে তামাশা করা। মানুষের বুভুক্ষু নিয়ে যে তামাশা করা, আওয়ামী লীগের সেই তামাশার ফেরিওয়ালা হচ্ছে ওবায়দুল কাদের। তাদের মুখেই এই ধরনের কথা সাজে।

দুর্নীতির আশঙ্কায় প্রশাসনের মাধ্যমে বিএনপি রোহিঙ্গাদের কাছে ত্রাণ পাঠাবে না জানিয়ে রিজভী আরও বলেন, ডিসির কাছে দিলে এটা যে ক্ষমতাসীন দলের লোকেরা লুটপাট করবে না তার নিশ্চয়তা কী আছে।

বিএনপিকে জেলা প্রশাসনের মাধ্যমে ত্রাণ বিতরণ করতে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের আহ্বান প্রসঙ্গে বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব বলেন, ত্রাণ বিতরণের জন্য প্রয়োজনীয় জনবল ও দক্ষতা বিএনপির আছে। জেলা প্রশাসনের মাধ্যমে ত্রাণ পাঠালে অনিয়ম-দুর্নীতির আশঙ্কা আছে। হাওরের বন্যা নিয়েও ক্ষমতাসীন দলের লোকেরা ব্যাপক দুর্নীতি করেছে বলে অভিযোগ করেন রিজভী।

চাঁপাইনবাবগঞ্জ শহরের একটি কমিউনিটি হলে অনুষ্ঠিত সম্মেলনে অন্যদের মধ্যে বক্তব্য দেন বিএনপির যুগ্ম মহাসচিব হারুনুর রশিদ, সাবেক সংসদ সদস্য সৈয়দা আসিফা আশরাফী পাপিয়া।

আপনার মন্তব্য

আলোচিত