সিলেটটুডে ডেস্ক

০২ জুলাই, ২০১৫ ২৩:১৭

ল কলেজ ছাত্রলীগের কমিটি নিয়ে কেন্দ্রীয় ছাত্রলীগের কাছে নালিশ

সিলেট ল’ কলেজ ছাত্রলীগের নবগঠিত কমিটি নিয়ে কেন্দ্রিয় ছাত্রলীগের কাছে নালিশ করেছেন ল' কলেজ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আজিজুর রহমান আজিজ।

ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি এইচ.এম বদিউজ্জামান সোহাগ ও সাধারণ সম্পাদক সিদ্দিকী নাজমুল আলমের কাছে বিবাহিত, অছাত্র ও অনুপ্রবেশকারীদের দিয়ে ল’কলেজে অবৈধ কমিটি গঠন করা হয়েছে অভিযোগ করেছেন তিনি। বুধবার এ আজিজ কেন্দ্রীয় ছাত্রলীগের নেতৃবৃন্দের কাছে লিখিত এ অভিযোগ প্রেরণ করেন।

অভিযোগ পত্রে আরো উল্লেখ করা হয়, ল' কলেজের নতুন কমিটি ছাত্রলীগের গঠনতন্ত্র বিরোধী। এ কমিটি অবিলম্বে বিলুপ্তির দাবি জানান তিনি।

এছাড়া মহানগর ছাত্রলীগের সভাপতি রাহাত তরফদার ও সাধারণ সম্পাদক এমরুল হাসানের কমিটি ইতিমধ্যে মেয়াদ উত্তীর্ণ উল্লেখ করে আজিজ অভিযোগপত্রে উল্লেখ করেন, তারা নিজেরাও অবৈধ হয়ে কিভাবে একটি অবৈধ কমিটি ঘোষণা দেন তা ছাত্রলীগের কোন কর্মীদের বোধগম্য নয়। ইতিমধ্যে বিবাহিত, অছাত্র, অনুপ্রবেশকারীদের দিয়ে এ কমিটি গঠনে সারা সিলেট শহরের ছাত্র রাজনীতিতে তোলপাড় সৃষ্টি হয়েছে। যা বাংলাদেশ ছাত্রলীগের ইতিহাসে নজিরবিহীন ও লজ্জাজনক একটি ঘটনা। কোন ব্যক্তিস্বার্থ চরিতার্থের লক্ষ্যে এ কমিটি, তা সাধারণ নেতাকর্মীদের মধ্যে প্রশ্ন বিরাজ করছে।

তার এ অভিযোগের অনুলিপি বাংলাদেশ আওয়ামীলীগের সভানেত্রী শেখ হাসিনা, বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সভাপতি তোফায়েল আহমদ ও ওবায়দুল কাদের, সিলেট মহানগর আওয়ামীলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক বরাবরে পাঠানো হয়েছে বলেও জানান আজিজ।

আপনার মন্তব্য

আলোচিত