সংবাদ বিজ্ঞপ্তি

১৪ জুন, ২০২০ ১৮:৩২

সাংবাদিক লিটনের মৃত্যুতে ভোরের কাগজ সিলেট পরিবারের শোক

সিলেটে করোনাভাইরাসের উপসর্গ নিয়ে ভোরের কাগজ পাঠক ফোরামের কোষাধ্যক্ষ লিটন দাস লিকন (৩৭) এর মৃত্যুতে শোক প্রকাশ করেছে ভোরের কাগজ সিলেট পরিবার।

রোববার (১৪ জুন) এক বিবৃতিতে শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান ভোরের কাগজ সিলেট অফিসের ব্যুরো চীফ ফারুক আহমদ, নিজস্ব প্রতিবেদক জাহিদুল ইসলাম, ভোরের কাগজ পাঠক ফোরাম সিলেটের সভাপতি অমিতা বর্ধন।

শোক বার্তায় ভোরের কাগজ পরিবারের পক্ষ থেকে বলা হয়, লিটন দাস লিকন ব্যক্তিগত জীবনে অত্যন্ত বিনয়ী, নম্র, ভদ্র, অমায়িক ও বিনয়ী ছিলেন। তার মৃত্যুতে ভোরের কাগজ পরিবার একজন সত্যিকারের সুহৃদ হারালো। আমরা তার বিদেহী আত্মার শান্তি কামনা ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করছি।

বিজ্ঞাপন

প্রসঙ্গত, বালাগঞ্জ প্রেসক্লাবের সদস্য সাংবাদিক লিটন দাস লিকন রোববার দুপুর দেড়টার দিকে সিলেটের শহীদ ডা. শামসুদ্দিন আহমদ হাসপাতালে নেওয়ার পথে মারা যান। লিকন সিলেটের বালাগঞ্জ উপজেলার চানপুর গ্রামের মৃত নিতাই চন্দ্র দাসের বড় ছেলে। তিনি সাংবাদিকতার পাশাপাশি বেশ কয়েকটি সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের সাথে জড়িত ছিলেন। বালাগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সদস্য লিকন সাহিত্যের ছোট কাগজ “অভিনব, স্বাধীন ও সার্বনি”-এর সম্পাদক ছিলেন। তিনি মৃত্যুকালে মা, স্ত্রী, দুই ছেলে-মেয়েসহ অসংখ্য আত্মীয় স্বজন ও গুনগ্রাহী রেখে যান।

আপনার মন্তব্য

আলোচিত