সিলেটটুডে ডেস্ক

১৩ অক্টোবর, ২০১৫ ১৪:১২

ফেঞ্চুগঞ্জ উপজেলা ও ডিগ্রি কলেজ ছাত্রদলের কর্মী সম্মেলন ২০ অক্টোবর

ফেঞ্চুগঞ্জ উপজেলা ও ডিগ্রি কলেজ ছাত্রদলের কর্মী সম্মেলনের তারিখ ঘোষণা করা হয়েছে।

ফেঞ্চুগঞ্জের উপজেলার বনছায়া কমিউনিটি সেন্টারে আগামি ২০ অক্টোবর এ কর্মী সম্মেলন অনুষ্ঠিত হবে।

এদিকে, সিলেট জেলা ছাত্রদলের উদ্যোগে ফেঞ্চুগঞ্জ উপজেলা ও ফেঞ্চুগঞ্জ ডিগ্রি কলেজ ছাত্রদলের আসন্ন কর্মী সম্মেলনকে সফল ও স্বার্থক করার লক্ষ্যে এক প্রস্তুতি সভা সোমবার সন্ধ্যা ৭ টায় জেলা ছাত্রদলের কাজিরবাজারস্থ অস্থায়ী কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে।

জেলা ছাত্রদল সভাপতি সাঈদ আহমদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রাহাত চৌধুরী মুন্নার পরিচালনায় অনুষ্ঠিত প্রস্তুতি সভায় ফেঞ্চুগঞ্জ উপজেলা ও ফেঞ্চুগঞ্জ ডিগ্রি কলেজ ছাত্রদলকে সাংগঠনিক ভাবে শক্তিশালী করতে বিশদ আলোচনা ও গুরুত্বপূর্ণ দিকনির্দেশনা দেওয়া হয়।

সভায় উপজেলা ও কলেজ ছাত্রদলের তৃণমূল নেতৃবৃন্দ একে একে বক্তব্য রাখেন ও জেলা নেতৃবৃন্দের সামনে কর্মী সম্মেলন সফল ও স্বার্থক করতে বিভিন্ন প্রস্তাবনা তুলে ধরেন। তৃণমূল নেতাদের প্রস্তাবনার ভিত্তিতে জেলা নেতৃবৃন্দ সর্বসম্মতিক্রমে আগামী ২০ অক্টোবর কর্মী সম্মেলনের তারিখ এবং বনছাঁয়া কমিউনিটি সেন্টারকে সম্মেলনের স্থান হিসেবে ঘোষণা দেন।

প্রস্তুতি সভায় সভাপতির বক্তব্যে জেলা ছাত্রদল সভাপতি সাঈদ আহমদ বলেন, দল ও দেশের এই দুর্দিনে সংগঠনকে সুসংগঠিত ও শক্তিশালী করে গড়ে তোলার কোন বিকল্প নেই। তাই ফেঞ্চুগঞ্জ উপজেলা ও ডিগ্রি কলেজ ছাত্রদলকে বিএনপি চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান দেশনায়ক তারেক রহমানের নেতৃত্বে গণতন্ত্র পুনরুদ্ধার সংগ্রামে নব উদ্যোমে ঝাঁপিয়ে পড়ার প্রস্তুতি হিসেবে আগামী ২০শে অক্টোবর ফেঞ্চুগঞ্জ উপজেলা ও কলেজ ছাত্রদলের কর্মী সম্মেলনকে সর্বাত্মক সফল ও স্বার্থক করে তুলতে হবে।

এই সম্মেলনে তৃণমূল নেতাকর্মীদের আশা-আকাংখা ও মতামতের ভিত্তিতে ত্যাগী ও যোগ্য নেতৃত্বের কাঁধে ফেঞ্চুগঞ্জ উপজেলা ও কলেজ ছাত্রদলের নেতৃত্ব তুলে দেয়া হবে- উল্লেখ করেন সাঈদ আহমেদ।

এতে আরো উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন ফেঞ্চুগঞ্জ উপজেলা ছাত্রদলের সাবেক আহবায়ক ও থানা বিএনপির সহসভাপতি ওয়াহিদুজ্জামান চৌধুরী সুফি, ফেঞ্চুগঞ্জ উপজেলা ছাত্রদলের সাবেক সিনিয়র যুগ্ম আহবায়ক গোলাম কিবরীয়া খাঁন, মহানগর ছাত্রদল সাংগঠনিক সম্পাদক আব্দুর রকিব চৌধুরী, জেলা ছাত্রদলের ১ম যুগ্ম সম্পাদক মকসুদ আহমদ, জেলা যুগ্ম সম্পাদক মিজানুর রহমান নেসার,মহানগর ছাত্রদল নেতা রজব আহমদ, গোলাম মাহমুদ আযম, হুমায়ুন কবীর সুহিন,আহমদ জিলু, উপজেলা ছাত্রদলের সাবেক যুগ্ম আহবায়ক মাজহারুল ইসলাম রাসেল, ফেঞ্চুগঞ্জ ডিগ্রি কলেজ ছাত্রদলের সাবেক আহবায়ক সৈয়দ ওয়াহিদ আহমদ বিলাস প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত