সিলেটটুডে ডেস্ক

২০ অক্টোবর, ২০১৫ ২২:৪৬

পূজামন্ডপ পরিদর্শনে জেলা প্রেসক্লাব নেতৃবৃন্দ

সিলেটের বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করলেন সিলেট জেলা প্রেসক্লাব নেতৃবৃন্দ। মঙ্গলবার রাতে রামকৃষ্ণ মিশনসহ বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেন। এসময় পূজা আয়োজক কমিটির নেতৃবৃন্দের সাথে সৌজন্য সাক্ষাৎ করেন জেলা প্রেসক্লাব নেতৃবৃন্দ।

নগরীর নাইওরপুল রামকৃষ্ণ মিশন পরিদর্শনকালে প্রেসক্লাব নেতৃবৃন্দকে অভ্যর্থনা জানান অধ্যক্ষ স্বামী চন্দ্রনাথানন্দ মহারাজ। এসময় স্বামী চন্দ্রনাথানন্দ মহারাজ বলেন, সকল ধর্মের মত এবং পথ একই। সব মহাপূরুষরাই তাদের অনুসারিদের একই ইশ্বরের উপাসনার দিক নির্দেশনা দিয়েছেন।

প্রেসক্লাব নেতৃবৃন্দ তাঁর সঙ্গে কূশল বিনিময় ও পূজার আয়োজন বিষয়ে খোঁজ খবর নেন। এসময় সুন্দরভাবে পূজা উদযাপন হচ্ছে বলে সন্তোষ প্রকাশ করেন পূজা আয়োজক কমিটির নেতৃবৃন্দ।

পূজামন্ডপ পরিদর্শনকালে উপস্থিত ছিলেন সিলেট জেলা প্রেসক্লাবের প্রতিষ্ঠাকালীন আহবায়ক ও দৈনিক জনকন্ঠের সিনিয়র রিপোর্টার সালাম মশরুর, সিনিয়র সহ সভাপতি ও দৈনিক শ্যামল সিলেটের নির্বাহী সম্পাদক আবদুল মুকিত, সহ সভাপতি ও ইত্তেফাকের ব্যুরো প্রধান ফখরুল ইসলাম, সাধারণ সম্পাদক ও যুগান্তরের সিনিয়র রিপোর্টার সংগ্রাম সিংহ, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সাত্তার আজাদ, তথ্য ও গবেষণা সম্পাদক ও দৈনিক সবুজ সিলেটের ভারপ্রাপ্ত বার্তা সম্পাদক ছামির মাহমুদ, প্রেসক্লাব সদস্য ও ফটোজার্নালিস্ট এসোসিয়েশন সিলেট বিভাগীয় কমিটির সভাপতি ইকবাল মনসুর, ক্লাব সদস্য ও অনলাইন নিউজপোর্টাল বাংলানিউজের স্টাফ করেসপন্ডেন্ট নাসির উদ্দিন, ক্লাব সদস্য ও দৈনিক উত্তরপূর্বের সিনিয়র রিপোর্টার অমল কৃষ্ণ দেব, ক্লাব সদস্য ও দৈনিক ভোরের ডাকের ব্যুরো প্রধান হাবিবুর রহমান, সবুজ সিলেটের ফটোসাংবাদিক কয়েস আহমদ, জনকন্ঠের ফটো সাংবাদিক আবু বক্কর, দৈনিক শ্যামল সিলেটের ফটোসাংবাদিক আকরাম হোসেন।

এছাড়াও পূজা উদযাপন পরিষদের সহ সভাপতি মলয় পুরকায়স্থ, পূজা উদযাপন পরিষদের দিবাকর ধর রাম, এডভোকেট বিমান দাশ, এডভোকেট শন্তু দাস, সমাজসেবি ওমর ওসমান বাপ্পী প্রমুখ উপস্থিত ছিলেন।

আপনার মন্তব্য

আলোচিত