সংবাদ বিজ্ঞপ্তি

২২ অক্টোবর, ২০২০ ১৭:১৩

সাবেক ইউপি চেয়ারম্যান নিজাম উদ্দিনের শারদীয় শুভেচ্ছা

হিন্দু সম্প্রদায়ের সবচেয়ে বৃহত্তম ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজায় বাদাঘাট ইউনিয়নবাসীসহ সুনামগঞ্জ জেলার সর্বস্তরের হিন্দু সম্প্রদায়ের ভক্তবৃন্দদেরকে শারদীয় শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন তাহিরপুর উপজেলার বাদাঘাট ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও জেলা আ.লীগের সদস্য নিজাম উদ্দিন।

তিনি বলেন, সাম্প্রদায়িক সম্প্রীতির এই দেশে ধর্ম যার যার উৎসব সবার আমার নেত্রী মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার এই স্লোগান হলো সাম্প্রদায়িক সম্প্রীতির স্লোগান। তাই প্রতিটি ধর্মের লোকজন সবাই মিলে উৎসবমমুখর পরিবেশে এই শারদীয় দুর্গোৎসবে সামাজিক দূরত্বের নির্দেশনা মেনে দূরত্ব বজায়ে রাখুন ও সংস্পর্শ মুক্ত থাকুন।

নিজেকে নিরাপদে রেখে এবং নির্বিঘ্নে বিজয়া দশমী পর্যন্ত পূজার কাজ পরিচালনা করতে সকলের সহযোগিতার হাত বাড়ানোর আহবান জানান তিনি।

তিনি আরও বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ ও জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে একটি সুখী, সমৃদ্ধ, অসাম্প্রদায়িক ও সন্ত্রাস-জঙ্গিবাদমুক্ত জাতি গঠনে সর্বক্ষেত্রে পবিত্র ঈদুল আজহার শিক্ষার প্রতিফলন ঘটাতে আহবান জানিয়ে শারদীয় দুর্গোৎসবে বাদাঘাট ইউনিয়নবাসীসহ সুনামগঞ্জের জনসাধারণকে শুভেচ্ছা জানান মো. নিজাম উদ্দিন।

আপনার মন্তব্য

আলোচিত