সংবাদ বিজ্ঞপ্তি

২৯ অক্টোবর, ২০২০ ১৯:২৯

নগরীতে ঈদে মিলাদুন্নবীর র‌্যালি অনুষ্ঠিত

সিলেট নগরীতে ফ্রান্সে মহানবী (সা.) এর অবমাননার প্রতিবাদ ও পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) উপলক্ষে ‘মুবারক র‌্যালি’ অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২৯ অক্টোবর) বাংলাদেশ আনজুমানে তালামীযে ইসলামিয়ার উদ্যোগে হাজার হাজার মানুষের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণে র‌্যালি অনুষ্ঠিত হয়।

র‌্যালিতে প্রিয়নবীর শানে রচিত কালজয়ী নানা কবিতার শ্লোক অঙ্কিত রঙবেরঙের ফেস্টুন ও প্লেকার্ড হাতে নিয়ে আশিকে রাসূল ছাত্র-জনতা নগরীর গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে। সমবেত কণ্ঠে সুরে সুরে ধ্বনিত হয় প্রিয়নবীর প্রশংসাগীতি। র‌্যালিতে ফ্রান্সকে বয়কট ও ফ্রান্স পণ্য বর্জনের আহবান জানানো হয়।

র‌্যালিতে নেতৃত্ব দেন বাংলাদেশ আনজুমানে আল ইসলাহ’র মুহতারাম সভাপতি আল্লামা হুছামুদ্দীন চৌধুরী ফুলতলী, আনজুমানে আল ইসলাহর মহাসচিব অধ্যক্ষ মাওলানা একেএম মনোওর আলী, সাবেক এমপি শফিকুর রহমান চৌধুরী, বাংলাদেশ নেজামে ইসলাম পার্টির সভাপতি অ্যাডভোকেট মাওলানা আব্দুর রকিব, আনজুমানে আল ইসলাহর কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মাওলানা মঈনুল ইসলাম পারভেজ, সহ সাংগঠনিক সম্পাদক মাওলানা মাহমুদ হাসান চৌধুরী, বাংলাদেশ আনজুমানে তালামীযে ইসলামিয়ার কেন্দ্রীয় সভাপতি আখতার হোসাইন জাহেদ, সাধারণ সম্পাদক হুমায়ূনুর রহমান লেখন ও সাংগঠনিক সম্পাদক মোজতবা হাসান চৌধুরী নুমান ।

‘মুবারক র‌্যালি’তে অংশগ্রহণের জন্য সকাল থেকেই নগরীর সোবহানীঘাটস্থ হযরত শাহজালাল দারুচ্ছুন্নাহ্ ইয়াকুবিয়া কামিল মাদরাসা ময়দানে সিলেট বিভাগের প্রত্যন্ত অঞ্চল থেকে সর্বস্তরের ছাত্র-জনতা জমায়েত হন। সকাল ১০টা থেকে জোহরের পূর্ব পর্যন্ত প্রিয়নবী (সা.) এর জীবনের বিভিন্ন দিক নিয়ে আলোচনা করেন বিভিন্ন স্তরের নেতা-কর্মী ও অতিথিবৃন্দ।

আপনার মন্তব্য

আলোচিত