নিউজ ডেস্ক

২৯ অক্টোবর, ২০১৫ ২০:০৩

২৬নং ওয়ার্ডে বক্স কালভার্ট আরসিসি ড্রেনের উদ্বোধন

সিলেট নগরীর দক্ষিণ সুরমার ২৬নং ওয়ার্ডের টার্মিনাল রোডের রেলওয়ে স্টেশনের প্রধান গেটের সামনে প্রায় ২৫ লাখ টাকা ব্যয়ে ১২০ ফুট দীর্ঘ অত্যাধুনিক বক্স কালভার্ট আরসিসি ড্রেন নির্মাণ কাজের উদ্বোধন ২৯ অক্টোবর বৃহস্পতিবার সকালে অনুষ্ঠিত হয়।

কাজের উদ্বোধন করেন ২৬নং ওয়ার্ড কাউন্সিলর হাজী মোহাম্মদ তৌফিক বকস লিপন। উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রেলওয়ে শ্রমিকলীগের সভাপতি মোঃ আব্দুল মুতিন ভূইয়া, বিশিষ্ট মুরব্বী ফজলুর রহমান, সিলেট সিটি কর্পোরেশনের সহকারী প্রকৌশলী মোঃ আব্দুস ছোবহান, উপ-সহকারী প্রকৌশলী দেবব্রত দাশ তালুকদার, কার্যসহকারী ফারুক আল উসমান, ২৬নং ওয়ার্ড যুবলীগের সভাপতি শাহেদ আহমদ প্রমুখ।

উদ্বোধন শেষে কাজ পরিদর্শন কালে উপস্থিত জনতার উদ্দেশ্যে কাউন্সিলর তৌফিক বকস লিপন বলেছেন, বর্তমান সরকার নগরিক সুবিধা বৃদ্ধির জন্য কাজ করে যাচ্ছে। দীর্ঘদিন যাবৎ পানি নিষ্কাশনের সুষ্ঠু ব্যবস্থা না থাকায় এই এলাকার মানুষকে বর্ষকালে চরম দুর্ভোগ পোহাতে হয়েছে। সেই দুর্ভোগের কথা চিন্তা করে সিলেট সিটি কর্পোরেশনের পক্ষ থেকে প্রায় ২৫ লাখ টাকা ব্যয়ে ১২০ দীর্ঘ অত্যাধুনিক বক্স কালভার্ট আরসিসি ড্রেন নির্মাণ কাজের উদ্বোধন করা হয়েছে। কাজ শেষ হলে এই এলাকায় জলাবদ্ধতা সৃষ্টি হবে না।

আপনার মন্তব্য

আলোচিত