সংবাদ বিজ্ঞপ্তি

২৯ ডিসেম্বর, ২০২০ ২০:২১

আকাশ চৌধুরী সম্পাদিত ‘বিজয় চিরন্তন’ বেরিয়েছে

বিজয়ের মাস ডিসেম্বরে বেরিয়েছে সাংবাদিক আকাশ চৌধুরী সম্পাদিত মুক্তিযুদ্ধবিষয়ক সংকলন বিজয় চিরন্তন। মঙ্গলবার সিলেট থেকে এ সংকলনটি প্রকাশিত হয়েছে। এতে মহান বিজয় দিবসে জাতির উদ্দেশ্য দেয়া প্রধানমন্ত্রী শেখ হাসিনার পূর্ণাঙ্গ ভাষণসহ মােট ৩৫ জন লেখকের লেখা স্থান পেয়েছে।

বিজয় চিরন্তন চলতি সংখ্যায় লিখেছেন শিক্ষাবিদ যতীন সরকার, প্রাবন্ধিক আবুল মােমেন, মুক্তিযুদ্ধ জাদুঘরের ট্রাস্টি মফিদুল হক, কবি অসীমা সাহা, ডাক ও টেলিযােগাযােগমন্ত্রী তথ্যপ্রযুক্তবিদ মােস্তাফা জব্বার, কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক, পরিবেশ বন ও জলবায়ু পরিবর্তনমন্ত্রী মো. শাহাব উদ্দিন, বাংলাদেশ জাতীয় সংসদের ডেপুটি স্পিকার মো. ফজলে রাব্বী মিয়া, একুশে পদকপ্রাপ্ত সাংবাদিক সারাক্ষণ সম্পাদক স্বদেশ রায়, বাংলাদেশ ব্যাংকের সাবেক ডেপুটি গভর্নর ও উপদেষ্টা সিতাংশু কুমার সুর চৌধুরী, জাতীয় গ্রন্থকেন্দ্রের পরিচালক মিনার মনসুর, কার্টুনিস্ট আহসান হাবীব, ছড়াকার লুৎফর রহমান রিটন, সিলেট রেঞ্জের ডিআইজি কবি ও লেখক মফিজ উদ্দিন আহম্মেদ প্রমূখ।

দৈনিক সংবাদ ও কলকাতা টিভির বিশেষ প্রতিনিধি আকাশ চৌধুরী ২০১৫ সাল থেকে প্রতি বছর নিয়মিত বিজয় চিরন্তন সম্পাদনা ও প্রকাশ করে আসছেন। এছাড়াও তার সম্পাদনায় ২০১৬ সালের মার্চ মাস থেকে আলাের মিছিল নামের আরাে একটি মুক্তিযুদ্ধবিষয়ক সংকলন প্রকাশিত হচ্ছে।


আপনার মন্তব্য

আলোচিত