সংবাদ বিজ্ঞপ্তি

০৩ জানুয়ারি, ২০২১ ১৪:৪০

বন্দরবাজার-চৌহাট্টা সড়ক সৌন্দর্য্যমন্ডিত করায় সিসিককে সিলেট চেম্বারের ধন্যবাদ

সিলেট নগরীর বন্দরবাজার থেকে চৌহাট্টা পর্যন্ত রাস্তাকে উন্নত দেশের আদলে সৌন্দর্য্যমন্ডিত করায় এবং শহরের গুরুত্বপূর্ণ রাস্তা সমূহকে হকারমুক্ত করায় সিলেট সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী ও সংশ্লিষ্ট সকলকে দি সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি’র পক্ষ থেকে আন্তরিক ধন্যবাদ জানানো হয়েছে।

রোববার (৩ জানুয়ারি) দুপুরে সচিব মো. গোলাম আক্তার ফারুক স্বাক্ষরিত ও গণমাধ্যমে প্রেরিত এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এই ধন্যবাদ জানান চেম্বার সভাপতি আবু তাহের মো. শোয়েব।

এতে চেম্বার সভাপতি আবু তাহের মো. শোয়েব বলেন, সিলেট শহরের ফুটপাত দখলমুক্ত করণ, যানজট নিরসন ও সৌন্দর্যবর্ধন, চৌহাট্টা থেকে জিন্দাবাজার পর্যন্ত রাস্তাকে মডেল রোড করা জন্য সিলেট চেম্বার অব কমার্স দীর্ঘদিন যাবত দাবী জানিয়ে আসছে। সিটি করপোরেশনের উদ্যোগে ব্যবসায়ীদের দাবী বাস্তবায়িত হওয়ায় সিলেটের ব্যবসায়ী মহল আনন্দিত।

এ ছাড়াও তিনি ইতিপূর্বে যারা সিলেট চেম্বারের দাবীর সাথে একাত্মতা পোষণ করেছেন তাদের প্রতি বিশেষ করে সাবেক অর্থমন্ত্রী, বর্তমান পররাষ্ট্রমন্ত্রী, সংসদ সদস্যবৃন্দ, স্থানীয় প্রশাসন, রাজনৈতিক ব্যক্তিবর্গ, সাংবাদিক, সুশীল সমাজ ও ব্যবসায়ী মহলের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।    

আপনার মন্তব্য

আলোচিত