সংবাদ বিজ্ঞপ্তি

০৫ জানুয়ারি, ২০২১ ২২:২৪

নিবার্চন কার্যালয়ের সামনে বামজোটের বিক্ষোভ কাল

বুধবার (৬ জানুয়ারি) নির্বাচন কমিশনের পদত্যাগের দাবিতে সিলেট জেলা নির্বাচন কার্যালয়ের সামনে বিক্ষোভ সমাবেশের ঘোষণা দিয়েছে বাম গণতান্ত্রিক জোট সিলেট জেলা।

মঙ্গলবার (৫ জানুয়ারি) রাতে বাম গণতান্ত্রিক জোট সিলেট জেলা পরিচালনা পরিষদের এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, বুধবার দুপুর ১২টায় জেলা নির্বাচন কমিশন কার্যালয়ের সামনে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হবে।

উল্লেখ্য, গত ৩১ ডিসেম্বর ভোট ডাকাতির ২ বছর পূর্তিতে বাম গণতান্ত্রিক জোটের প্রধানমন্ত্রী কার্যালয় ঘেরাও কর্মসূচিতে উপরোক্ত কর্মসূচি ঘোষণা করা হয়েছিল।

প্রেস বিজ্ঞপ্তিতে বামজোটের নেতৃবৃন্দ বলেন, ‘২০১৮ সালের ৩০ ডিসেম্বর দিনের ভোট রাতে করা এবং সেই ভোটকে বৈধতা প্রদান করার মধ্য দিয়ে বর্তমান প্রধান নির্বাচন কমিশনারকে এম নূরুল হুদার নেতৃত্বাধীন নির্বাচন কমিশন তার সকল ধরণের বিশ্বাসযোগ্যতা ও বৈধতা হারিয়েছে।’

নেতৃবৃন্দ বিবৃতিতে আরও বলেন, ‘এ নির্বাচন কমিশন শুধুমাত্র তার সাংবিধানিক দায়িত্ব পালনে ব্যর্থতার পরিচয় দেয়নি। তারা নানা রকম অনিয়ম, দুর্নীতি, অসদাচরণ ও নিয়োগ বাণিজ্যের সাথে জড়িয়ে পড়েছে। এই কমিশন নৈতিকভাবে স্খলিত। এই নির্বাচন কমিশনের আর কোন নির্বাচন পরিচালনার বৈধ নৈতিক কর্তৃত্ব অবশিষ্ট নাই। সেই কারণে অবিলম্বে এই নির্বাচন কমিশনকে পদত্যাগ করতে হবে।’

সিলেটবাসীকে উক্ত কর্মসূচিতে উপস্থিত হওয়ার আহ্বান জানান বাম গণতান্ত্রিক জোট সিলেট জেলার সমন্বয়ক অ্যাডভোকেট আনোয়ার হোসেন সুমন।

আপনার মন্তব্য

আলোচিত