ডেস্ক রিপোর্ট

০৩ নভেম্বর, ২০১৫ ১৪:০৮

বঙ্গবন্ধু শিশুকিশোর মেলার গোলাপগঞ্জ উপজেলা কমিটি গঠিত

জাতীয় শিশু কিশোর সংগঠন ‘বঙ্গবন্ধু শিশু-কিশোর মেলা’ সিলেট জেলার গোলাপগঞ্জ উপজেলা কমিটি ঘোষণা করা হয়েছে।
 
গোলাপগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলমকে সভাপতি ও যুবনেতা মো. উনু মিয়াকে সাধারন সম্পাদক করে ২৯ সদস্য বিশিষ্ট উপজেলা কমিটি গঠন করা হয়েছে।
 
সংগঠনের সিলেট জেলা শাখার সভাপতি ফয়ছল আহমদ ও সাধারণ সম্পাদক পিংকু ধর স্বাক্ষরিত এক পত্রে এই কমিটির অনুমোদন দেয়া হয়।
 
নবগঠিত কমিটির অন্যান্য নেতৃবৃন্দ হলেন, সহ-সভাপতি শামীম আহমদ, যুগ্ম সাধারণ সম্পাদক নজরুল ইসলাম নিয়াজী, সাংগঠনিক সম্পাদক জুবায়ের আহমদ জেবুল ।
নবগঠিত গোলাপগঞ্জ উপজেলা কমিটিকে অভিনন্দন জানিয়েছেন মাননীয় প্রধানমন্ত্রীর তথ্য উপদেষ্টা ও কেন্দ্রীয় বঙ্গবন্ধু শিশু-কিশোর মেলার চেয়ারম্যান ইকবাল সোবহান চৌধুরী, সাবেক সভাপতি মিয়া মনসফ, সদস্য সচিব ইয়াসিন মোহাম্মদ, বঙ্গবন্ধু শিশু-কিশোর মেলা সিলেট জেলার প্রধান উপদেষ্টা ও জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক শফিকুর রহমান চৌধুরী, মহানগরের প্রধান উপদেষ্টা বিজিত চৌধুরী, প্রধান পৃষ্টপোষক অধ্যাপক আবু হোসেন চৌধুরী, কেন্দ্রীয় কমিটির সাবেক সাংগঠনিক সম্পাদক ও জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি আফসর আজিজ, সাবেক আন্তর্জাতিক বিয়ষক সম্পাদক ও মহানগর যুবলীগের যুগ্ম আহবায়ক আসাদুজ্জামান আসাদ, জেলার সভাপতি ফয়ছল আহমদ, সাধারণ সম্পাদক পিংকু ধর, সাবেক সদস্য সচিব ও জেলা ছাত্রলীগের সহ-সভাপতি মোঃ রশিদুল ইসলাম রাশেদ, মহানগরের সভাপতি আলী আশফাক, সাধারণ সম্পাদক শাহজাহান আজিজ ।
 
এক বিবৃতিতে নেতৃবৃন্দ বলেন, নবগঠিত কমিটির নেতৃত্বে বঙ্গবন্ধু শিশু-কিশোর মেলা, গোলাপগঞ্জ উপজেলা আরো শক্তিশালী ও গতিশীল হবে। নতুন প্রজন্মের মাঝে বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস জানাতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে।

 

আপনার মন্তব্য

আলোচিত