ডেস্ক রিপোর্ট

১০ নভেম্বর, ২০১৫ ১৫:৫৫

স্যামসাং নিয়ে এলো ‘নিউ ইয়ার, নিউ ইনিংস’ অফার

বিশ্বের শীর্ষস্থানীয় কনজ্যুমার ইলেকট্রনিক্স স্যামসাং ইলেকট্রনিক্স বাংলাদেশ, আনন্দ ও উৎসবের মধ্য দিয়ে নতুন বছর পালন করতে তার গ্রাহকদের জন্য নিয়ে এসেছে একটি নতুন অফার। এই অফারের মাধ্যমে গ্রাহকরা পাচ্ছেন টিভিতে সর্বোচ্চ ৫ হাজার টাকা ও রেফ্রিজারেটরে সর্বোচ্চ ৩ হাজার টাকা পর্যন্ত নগদ মূল্য ছাড়।

‘নিউ ইয়ার নিউ ইনিংস’ ক্যাম্পেইনটি গ্রাহকদের দিচ্ছে ফুড শোকেস ও সাইড বাই সাইড রেফ্রিজারেটরে ৩ হাজার টাকা,জঞ৩৬-জঞ৫৬ (৩২০-৫৩০ লি:) মডেলের রেফ্রিজারেটরে ২ হাজার টাকা এবং জঞ২৫- জঞ৩৩ (২২০-৩০০ লি:) মডেলের রেফ্রিজারেটরে ১ হাজার ৫শ টাকা পর্যন্ত ছাড়। এছাড়াও গ্রাহকরা ৩২ ইি কার্ভড টিভিতে পাচ্ছেন ৫হাজার টাকা (৩২ঔ৬৩০০ মডেল, মূল্য ৭৫,৯০০ টাকা), ৪০ ইি কার্ভড টিভিতে ৩ হাজার টাকা (৪০ঔ৬৩০০ মডেল, মূল্য ৯৪,৯০০ টাকা ), ৩২ ইি জয়প্লাস টিভিতে ২ হাজার টাকা (৩২ঔ৪১০০ মডেল, মূল্য ৪৪,৯০০ টাকা) এবং ৩২ ইি এলইডি টিভিতে ৪ হাজার ৩শ ৭৫ টাকা (৩১ঋঐ৪০০৩ মডেল, মূল্য ৩৯,২৭৫ টাকা) পর্যন্ত ছাড়।

স্যামসাং ইলেকট্রনিক্স বাংলাদেশের এই অফারটি ২০১৫ সালের নভেম্বর ও ডিসেম্বর মাস জুড়ে চলবে। গ্রাহকরা এই সময়ের মধ্যে অফারটি উপভোগ করতে পারবেন এবং স্যামসাং এর নতুন সব পণ্যের সাথে ২০১৬ সালকে স্বাগত জানাতে পারবেন।

স্যামসাং ইলেকট্রনিক্স বাংলাদেশ এর হেড অব কনজ্যুমার ইলেকট্রনিক্স ফিরোজ মোহাম্মদ এ নতুন অফার সম্পর্কে বলেন, “আমরা আমাদের সম্মানিত গ্রাহকদের জন্য ‘নিউ ইয়ার নিউ ইনিংস’ অফারটি ঘোষণা করতে পেরে খুবই আনন্দিত। আসন্ন নতুন বছরকে বিবেচনায় রেখে, আমরা টিভি ও রেফ্রিজারেটরের সবচেয়ে নতুন মডেলগুলোতে নগদ মূল্যছাড় দিচ্ছি যাতে করে গ্রাহকরা স্যামসাংয়ের নতুন গৃহসামগ্রীর সাথে নতুন বছরটিকে উদযাপন করতে পারেন। ”

আগ্রহী ক্রেতাগণ বিস্তারিত জানার জন্য ০৯৬১২-৩০০-৩০০ নম্বরে ফোন করতে পারবেন। স্যামসাং টিভি ও রেফ্রিজারেটরের অনুমোদিত ড্রিস্টিবিউটর হচ্ছে ট্রান্সকম ডিজিটাল, ইলেক্ট্রা ইন্টারন্যাশনাল, সিঙ্গার ও র‌্যাংগস। গ্রাহকদেরকে এসব অনুমোদিত ডিস্ট্রিবিউটরদের কাছ থেকে অরিজিনাল স্যামসাং পণ্য দেখে ক্রয় করার জন্য অনুরোধ জানানো হচ্ছে ।

স্যামসাং ইলেকট্রনিক্স কোম্পানী লিমিটেড সম্পর্কে:
অভিনব এবং দীর্ঘমেয়াদি পরিকল্পনা ও প্রযুক্তির মাধ্যমে স্যামসাং ইলেকট্রনিক্স কোঃ লিঃ বিশ্ব পরিবর্তনের অঙ্গীকার নিয়ে টিভি, স্মার্টফোন, পরিধানযোগ্য ডিভাইস, ট্যাবলেট, ক্যামেরা, ডিজিটাল অ্যাপ্লায়েন্স, প্রিন্টার, মেডিকেল সরঞ্জাম, নেটওয়ার্ক সিস্টেম, সেমিকন্ডাকটর এবং এলইডি সলিউশনে যুগান্তকারী সমাধান প্রদান করছে। স্মার্ট হোম এবং ডিজিটাল হেলথ ইনিশিয়েটিভ এর মাধ্যমে প্রতিষ্ঠানটি “ইন্টারনেট অফ থিংস” এ অগ্রণী ভূমিকা পালন করছে। প্রতিষ্ঠানটিতে বিশ্বজুড়ে ৮৪টি দেশে ৩০৭,০০০ জন কর্মী কাজ করে এবং বাৎসরিক আয় ১৯৬ বিলিয়ন মার্কিন ডলার। 

আপনার মন্তব্য

আলোচিত