ডেস্ক রিপোর্ট

১১ নভেম্বর, ২০১৫ ২১:০৩

মাথিউরায় প্রতিবন্ধীদের মধ্যে হুইল চেয়ার বিতরণ

 

সিলেট মহানগর আওয়ামীলীগের সভাপতি ও সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান বলেছেন, আর্তমানবতা একটি মহৎ সেবা। প্রবাসে থেকে কষ্টার্জিত শ্রমের টাকা দিয়ে এলাকার গরীব-দরিদ্র মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছেন আমাদের প্রবাসী ভাই বোনেরা। এই পূর্ণের কাজের মাধ্যমে আল্লাহর সন্তুষ্ঠি অর্জন করা যায়। এই দেশে আমাদের ষোল কোটি মানুষের। ত্রিশ লক্ষ শহীদের রক্তে ও দুই লক্ষ মা-বোনের ইজ্জতের বিনিময়ে অর্জিত লাল সবুজের বাংলাদেশ জঙ্গী রাষ্ট্রে পরিণত হতে পারে না। যারা দেশকে জঙ্গী রাষ্ট্র বানানোর ষড়যন্ত্র করছে তাদের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতে হবে। সকল ষড়যন্ত্র প্রতিহত করে শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাবে।

বিয়ানীবাজার উপজেলার মাথিউরা এলাকায় আব্দুল আহাদ-জমিরুন নেছা ফাউন্ডেশনের উদ্যোগে প্রতিবন্ধীদের মধ্যে হুইল চেয়ার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথাগুলো বলেন।

আজ বুধবার ৭নং মাথিউরা ইউনিয়ন পরিষদ প্রাঙ্গনে আয়োজিত হুইল চেয়ার বিতরণ অনুষ্ঠানে আব্দুল আহাদ-জমিরুন নেছা ফাউন্ডেশনের চেয়ারম্যান জামাল উদ্দিন নুনু এর সভাপতিত্বে ও ফাউন্ডেশনের সদস্য সচিব কামাল আহমদের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিয়ানীবাজার উপজেলা পরিষদের চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আতাউর রহমান খান, সিলেট সিটি কর্পোরেশনের সাবেক কাউন্সিলর এডভোকেট ছালেহ আহমদ সেলিম, সিলেট জেলা আওয়ামীলীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক এডভোকেট ইশতিয়াক আহমদ চৌধুরী, যুবলীগের কেন্দ্রীয় সদস্য এডভোকেট মোহাম্মদ আব্বাছ উদ্দিন, ৭নং মাথিউরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ সিহাব উদ্দিন, মাথিউরা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা আব্দুল মতিন।

এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ছাত্রলীগ নেতা আমান উদ্দিন ও ইকবাল হাসেন তারেক প্রমুখ। 

 

 

 

 

আপনার মন্তব্য

আলোচিত