সংবাদ বিজ্ঞপ্তি

০৯ মে, ২০২১ ২১:১০

নিজের বলার মতো একটা গল্প ফাউন্ডেশনের ঈদ ফুডপ্যাক বিতরণ

নিজের বলার মতো একটা গল্প ফাউন্ডেশনের সিলেট জেলা টিমের উদ্যোগে অসহায় ও শ্রমজীবী মানুষের মাঝে ঈদ ফুডপ্যাক বিতরণ করা হয়েছে।

রোববার (৯ মে) পূর্ব জিন্দাবাজারস্থ সিতারা ম্যানশনে এই ঈদ ফুডপ্যাক কার্যক্রমের উদ্বোধন করেন দি সিলেট চেম্বার অব কমার্স ইন্ডাস্ট্রি এর সভাপতি এ. টি. এম শোয়েব।
এসময় সংক্ষিপ্ত বক্তব্যে তিনি বলেন, নিজের বলার মতো একটা গল্প ফাউন্ডেশন তরুণ উদ্যোক্তা সৃষ্টির একটি মাধ্যম হিসেবে কাজ করে আসছে। আজকের তরুণ উদ্যোক্তারাই আগামী দিনে দেশ গড়ার কারিগর হিসেবে এগিয়ে আসবে। সিলেট জেলার বিভিন্ন সংগঠন অসহায় মানুষের পাশে এসে দাঁড়িয়েছে। তেমনি একটি ফাউন্ডেশন নিজের বলার মতো একটা গল্প। এই ফাউন্ডেশনটি প্রতিষ্ঠা লগ্ন থেকে দেশের অসহায় মানুষের সাহায্যে কাজ করে যাচ্ছে। করোনা বৈশ্বিক মহামারির সময়েও এই সংগঠন অসহায় মানুষের সাহায্যে হাত বাড়িয়েছে।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন সিলেট বিভাগীয় কমিটি সভাপতি শেখ আশরাফুল আলম নাসির, সাধারণ সম্পাদক আশকার ইবনে লস্কার আমিন রাব্বী, নিজের বলার মতো একটা গল্প ফাউন্ডেশনের সিলেট জেলা শাখার কোর ভলেন্টিয়ার মুভেজুল হক মুভেজ, মডারেটর ফাহিম মুন্তাসির, রিয়াজ উদ্দিন, ডিষ্ট্রিক এম্বাসেডর তানভীর লালন, বাবুল মিয়া প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত