সংবাদ বিজ্ঞপ্তি

১০ জুলাই, ২০২১ ০২:১৪

এম এ হকের মৃত্যুবার্ষিকীতে বিএনপির দোয়া মাহফিল

বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা, সাবেক সিলেট বিভাগীয় সাংগঠনিক সম্পাদক, সিলেট জেলা ও মহানগর বিএনপির সাবেক সভাপতি এম এ হকের প্রথম মৃত্যুবার্ষিকীতে দোয়া মাহফিল করেছে সিলেট মহানগর ১৫ নম্বর ওয়ার্ড বিএনপি।

গতকাল বাদ আসর নগরীর যতরপুরস্থ মৌবন জামে মসজিদে উক্ত দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। মাহফিলে স্বাস্থ্যবিধি মেনে মহানগর, ১৫ নম্বর ওয়ার্ড বিএনপি অঙ্গ ও সহযোগি সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
 
মাহফিলে মরহুম এম এ হকের মাগফেরাত কামনায় বিশেষ মোনাজাত করা হয়।

এছাড়া মাহফিলে বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমান ও তার ছোট ছেলে আরাফাত রহমান কোকো’র মাগফেরাত কামনা, বিএনপি চেয়ারপার্সন তিন বারের প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার সুস্থতা ও দীর্ঘায়ু, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা, করোনা মহামারী থেকে সুরক্ষা ও দেশ জাতির মঙ্গল কামনায় বিশেষ মোনাজাত করা হয়।

মাহফিলে উপস্থিত ছিলেন মহানগর বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এমদাদ হোসেন চৌধুরী, মহানগর যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আতিকুর রহমান সাবু, মরহুম এম এ হকের পুত্র ব্যারিষ্টার রিয়াশাদ আজিম আদনান হক, মহানগর বিএনপির স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. আশরাফ আলী, স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক ও ১৫ নম্বর ওয়ার্ড বিএনপি সভাপতি হাবিব আহমদ চৌধুরী শিলু, মহানগর মানবাধিকার বিষয়ক সম্পাদক মুফতি নেহাল উদ্দিন, মহানগর সাবেক স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক তাজ উদ্দিন আহমদ মাছুম, ১৫ নম্বর ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক ও মহানগর উপ কোষাধ্যক্ষ শেখ মো. ইলিয়াস আলী, মহানগর সহ বানিজ্য সম্পাদক ও ১৫ নম্বর ওয়ার্ডের সাংগঠনিক সম্পাদক আব্দুস সাত্তার আমিন, মহানগর সহ যোগাযোগ বিষয় সম্পাদক উজ্জ্বল রঞ্জন চন্দ্র, মহানগর সদস্য পারভেজ আহমদ ও মাহবুব আহমেদ চৌধুরী, ১৫ নম্বর ওয়ার্ড বিএনপি সহ সভাপতি মো. সালেক, সহ সাধারণ সম্পাদক মো. শোয়েব, সহ-সাংগঠনিক সম্পাদক মো. ফয়সল, জেলা ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক আলী আকবর রাজন, মহানগর ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক রুবেল ইসলাম, বেসরকারী বিশ^বিদ্যালয় ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক আকিরুল ইসলাম চৌধুরী জিসান, সিলেট মহানগর আপ্যায়ন সম্পাদক ইফতেখার আহমদ চৌধুরী সানি, বিয়ানীবাজার উপজেলা ছাত্রদলের সদস্য সচিব ইমরান আহমদ চৌধুরী, ১৯ নম্বর ওয়ার্ড ছাত্রদলের সাবেক আহ্বায়ক সাঈদ হোসেন ও সাবেক ছাত্রদল নেতা মোতালিব পাশা, ১৫ নম্বর ওয়ার্ড বিএনপি নেতা শেখ ইমতিয়াজ আহমদ জুনেদ, কামরুল হাসান কুমু, শেখ আহাদ, সৈয়দ শামীম, শেখ শুভ, মো. জাবেদ, আমিনুর রহমান ইলাই, মো. কবির, মো. সাজ্জাদুর রহমান ও মো. হানিফ প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত