নিউজ ডেস্ক

১১ ডিসেম্বর, ২০১৫ ২৩:১০

‘দিরাই ছাত্র ঐক্য পরিষদ’র কার্যকরী কমিটি গঠন

সিলেটে অবস্থানরত দিরাই উপজেলার শিক্ষার্থীদের কল্যাণে সিলেটের সকল কলেজ-বিশ্ববিদ্যালয়ের ছাত্রছাত্রীদের নিয়ে ২০১৫-১৬ সালের ২০১ সদস্যবিশিষ্ট সিলেটস্থ ‘দিরাই ছাত্র ঐক্য পরিষদ’র কার্যকরী কমিটি গঠিত হয়েছে আজ শুক্রবার।

শুক্রবার(১১ ডিসেম্বর) জিন্দাবাজারস্থ একটি অভিজাত হোটেলের কনফারেন্স হলে অসীম তালুকদারের সভাপতিত্বে এক আলোচনা সভায় সর্বসম্মতিক্রমে মুরারিচাঁদ কলেজের পদার্থবিদ্যা বিভাগের ছাত্র নিহারেন্দু তালুকদার (নোবেল)-কে সভাপতি ও সিলেট মেট্রোপলিটন ইউনিভার্সটির এল এল বি’র ছাত্র মোঃ জুবায়ের আহমেদকে সাধারণ সম্পাদক করে ২০১ সদস্যবিশিষ্ট এক কমিটি গঠন করা হয়।
 
কমিটির অন্যান্য পদে দায়িত্বপ্রাপ্তরা হলেন, সহ-সভাপতি আনিসুর রহমান (এসআইইউ), যুগ্ম সাধারণ সম্পাদক প্রশান্ত দাস (সিকৃবি), সাংগঠনিক সম্পাদক সম্রাট হাজরা (এলইউ), প্রচার সম্পাদক আবু হাদিস (এমএমসি), মহিলা বিষয়ক সম্পাদিকা পার্বতী তালুকদার (এমসি), দপ্তর সম্পাদক সলিল চন্দ্র দাস (এমসি), অর্থ সম্পাদক দীপ্ত কান্তি দাস (এমএমসি), সাহিত্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মিজান তালুকদার (এমসি), সাংস্কৃতিক সম্পাদক মিঠু তালুকদার (এমসি), শিক্ষা বিষয়ক সম্পাদক নাসির আহমদ (এমইউ), যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক রনি তালুকদার (সিকৃবি), আইন বিষয়ক সম্পাদক চয়ন তালুকদার (এমইউ), বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি বিষয়ক সম্পাদক শশাংক রায় (শাবি), তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মুকুল চন্দ্র তালুকদার (ইএনজি.সি), ধর্ম বিষয়ক সম্পাদক সুমন চক্রবর্তী (এমসি), পাঠাগার বিষয়ক সম্পাদক ফয়সল মিয়া (এমএমসি), ছাত্র বিষয়ক সম্পাদক রাকু চৌধুরী (এমসি), পরিবেশ বিষয়ক সম্পাদক মো. রব্বানী আহমেদ, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক রূপম মজুমদার (এমএমসি), সমাজসেবা বিষয়ক সম্পাদক ধ্রুব জ্যোতি দাস (এলইউ), ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা বিষয়ক সম্পাদক বিধূর সূত্রধর (সরকারি কলেজ) প্রমুখ।

এ সংঘটনের লক্ষ্য ও উদ্দেশ্য নিয়ে কথা বললে নবগঠিত কমিটির সভাপতি নিহারেন্দু তালুকদার (নোবেল) জানান, ‘সিলেটে অবস্থানরত দিরাই উপজেলার ছাত্রছাত্রীদের লেখাপড়া ও অন্যান্য ব্যাপারে সার্বিক সহযোগিতা করাই আমাদের মূল লক্ষ্য’।

সংঘটনের সাধারণ সম্পাদক মোঃ জুবায়ের আহমেদ জানান, ‘মফস্বলের নতুন ছাত্রছাত্রীরা সিলেটে পড়াশোনা করতে আসলে বিভিন্ন সমস্যার সম্মূখীন হন। আমরা তাদের এ সকল সমস্যায় তাদের পাশে থাকতে চাই’।

আপনার মন্তব্য

আলোচিত