ডেস্ক রিপোর্ট

২২ ডিসেম্বর, ২০১৫ ১৯:৩০

উন্নয়নের স্বার্থে সকলকে ঐক্যবদ্ধ হতে হবে: কামরান

সিলেট মহানগর আওয়ামীলীগের সভাপতি, সাবেক সিটি মেয়র বদর উদ্দিন আহমদ কামরান বলেছেন, উন্নয়নের স্বার্থে সকলকে ঐক্যবদ্ধ হতে হবে এবং সুন্দর সমাজ নির্মাণে ঐক্যবদ্ধের বিকল্প নেই। সেবার মন মানসিকতা নিয়ে ব্যবসা পরিচালনা করলে সহজে স্বাবলম্বি হওয়ার পাশাপাশি প্রতিষ্ঠানের সুনাম অর্জন করা সম্ভব।

তিনি বলেন, ডিজিটালের এই যুগে বিভিন্ন ডিজাইনের কাজ করতে কারিগরদের প্রশিক্ষণ নিতে হবে। শুধু নিজেদের ব্যবসার স্বার্থের কথা চিন্তা না করে দেশ ও জাতির কল্যাণে সকলকে কাজ করার আহবান জানান। 

তিনি গত ২১ ডিসেম্বর সোমবার রাতে নগরীর সুন্দরবনস্থ কমিউনিটি সেন্টারে দক্ষিণ সুরমা সেলুন মালিক সমিতির অভিষেক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

দক্ষিণ সুরমা সেলুন মালিক সমিতির সভাপতি সজল চন্দ্র শীল এর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মৃদুল চন্দ্র ও সাংগঠনিক সম্পাদক উজ্জল চন্দ্রের যৌথ পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন দক্ষিণ সুরমা উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আবু জাহিদ, বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের সহ-সাংগঠনিক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এডভোকেট আলহাজ্ব রফিকুল হক রফিক, মহানগর আওয়ামীলীগ নেতা সিসিকের সাবেক ভারপ্রাপ্ত মেয়র আজম খান, ২৬নং ওয়ার্ড কাউন্সিলর তৌফিক বকস লিপন, প্যানেল মেয়র এডভোকেট রোকসানা বেগম শাহনাজ, মোল্লারগাঁও ইউপি চেয়ারম্যান আলহাজ্ব শেখ মোঃ মকন মিয়া, বরইকান্দি ইউপি চেয়ারম্যান আলহাজ্ব হাবিব হোসেন, ২৭নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি নিজাম উদ্দিন ইরান, সাধারণ সম্পাদক মোঃ ছয়েফ খান, জেলা কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক শমসের সিরাজ সুহেল।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন আওয়ামীলীগ নেতা মোস্তাক খান, বিলাল আহমদ, সেলুন মালিক সমিতির সহ-সভাপতি অজিত চন্দ্র অলক, মতিন চন্দ্র, অর্থ সম্পাদক খোকন চন্দ্র, অধিব চন্দ্র, হাবিবুর রহমান হাবিব, বিলাল মিয়া, সাল্পিত চন্দ্র, রতন দাশ, নিত্য দাশ, সিন্টু মিয়া, মরণ চন্দ্র, ইব্রাহিম মিয়া, বিজয় চন্দ্র, বিশ্বজিৎ চন্দ্র, সন্তুষ্ট চন্দ্র প্রমুখ।

অনুষ্ঠানে অতিথিবৃন্দকে সংগঠনের পক্ষ থেকে ক্রেস্ট প্রদান করা হয় এবং শেষে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন ফায়সল আহমদ।

আপনার মন্তব্য

আলোচিত