সিলেটটুডে ডেস্ক

২৭ ডিসেম্বর, ২০১৫ ২০:৩২

চা জনগোষ্ঠীর উন্নয়নে সরকার পদক্ষেপ নিয়েছে : আশফাক আহমদ

সিলেট সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ আশফাক আহমদ বলেছেন, চা জনগোষ্ঠীর জীবন মান উন্নয়ন করতে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সরকার পদক্ষেপ নিয়েছেন। চা জনগোষ্ঠীর শিক্ষা ও স্বাস্থ্যের উন্নয়ন সহ কর্মসংস্থানের জন্য সরকার গৃহীত কর্মসূচী অব্যাহত রয়েছে। সেজন্য চা জনগোষ্ঠী দেশের সার্বিক উন্নয়নে মনোযোগ দিতে হবে।

রোববার (২৭ ডিসেম্বর) বেলা ১টায় সদর উপজেলা অডিটোরিয়ামে সিলেট চা জনগোষ্ঠী ছাত্র যুব কল্যাণ পরিষদ উত্তর সিলেট ভ্যালী জেলার ২২টি চা বাগানের ২০১২ সালের এস.এস.সি ও এইচ.এস.সি পাশ কৃতি ছাত্র/ছাত্রীদের সংবর্ধনা এবং শিক্ষা বৃত্তি অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

সিলেট চা জনগোষ্ঠী ছাত্র-যুব কল্যাণ পরিষদের সভাপতি দিলীপ রঞ্জন কুর্মীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সুজিত বড়াইক এর পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন ৪নং খাদিমপাড়া ইউনিয়নের চেয়ারম্যান নজরুল ইসলাম বিলাল, ৬নং টুকেরবাজার ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ¦ শহিদ আহমদ, বাংলাদেশ চা শ্রমিক ইউনিয়ন সিলেট ভ্যালীর সভাপতি রাজু গোয়ালা, প্রভাষক চিত্ত রঞ্জন রাজবংশী, বরুন সিং, মানিক ব্যনার্জী, উষা দাস, মিঠুন নায়েক, লিটন সিং প্রমুখ। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন রাসেল খান ও গীতা পাঠ করেন রিপন বড়াইক।

বক্তারা শিক্ষা, ভূমি সহ অন্যান্য প্রতিষ্ঠানে তাদের কর্মসংস্থানের ব্যবস্থা করার জন্য জোরালো দাবী জানান।

আপনার মন্তব্য

আলোচিত