সিলেটটুডে ডেস্ক

৩১ ডিসেম্বর, ২০১৫ ২০:০২

নগরীতে মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের র‌্যালি ও সমাবেশ

মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড সিলেট জেলা শাখার আয়োজনে ৪৪তম বিজয় দিবস উপলক্ষে বৃহস্পতিবার সকাল ১১টায় আলী আমজদের ঘড়ির প্রাঙ্গন থেকে সিলেট কেন্দ্রীয় শহিদ মিনার পর্যন্ত র‌্যালি ও দুপুর ১২টায় শহীদ মিনার প্রাঙ্গনে সমাবেশ অনুষ্ঠিত হয়।

জেলা শাখার আহ্বায়ক মোহাম্মদ সালাউদ্দিন পারভেজের সভাপতিত্বে ও সদস্য মো: রেজাউল হক এবং মো: জহিরুল ইসলাম এর যৌথ পরিচালনায় স্বাগত বক্তব্য রাখেন, সন্তান কমান্ড শাহ পরান থানা শাখার আহ্বায়ক মো: জবরুল হোসেন।

সমাবেশে আমন্ত্রিত অতিথিবৃন্দের মধ্যে বক্তব্য রাখেন, বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ সিলেট জেলা ইউনিট কমান্ডের কমান্ডার সুব্রত চক্রবর্তী জুয়েল, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ সদস্য শফিকুর রহমান চৌধুরী, সিলেট হবিগঞ্জ মহিলা সংরক্ষিত আসনের সংসদ সদস্য আমাতুল কিবরিয়া কেয়া চৌধুরী, মুক্তিযুদ্ধ অনুশীলন সিলেটের সভাপতি সাংবাদিক আল আজাদ, জেলার ডেপুটি কমান্ডার অধ্যাপক সিরাজুল ইসলাম, মো: আকরাম আলী, সহকারী কমান্ডার মো: আব্দুল হক, শুভল চন্দ্র পাল, আতিক আহমদ চৌধুরী, সুরুজ আলী, মো: সেলিম আহমদ ফলিক, মো: আব্দুল হক, নির্মলেন্দু কুমার পাল, মো: নিরন মিয়া। র‌্যালীতে উপস্থিত ছিলেন, সিলেট সিটি কর্পোরেশনের প্রধান নির্বার্হী কর্মকর্তা এনামুল হাবিব, স্থানীয় সরকার অধিদপ্তর সিলেটের উপ পরিচালক মো: আব্দুল আহাদ।

সমাবেশ ও র‌্যালীতে উপস্থিত ছিলেন, সিলেট মহানগর আওয়ামীলীগের তথ্য ও গবেষণা সম্পাদক তপন মিত্র, সন্তান কমান্ড সিলেট জেলা শাখার সাবেক সভাপতি এড. গোলাম সোবহান চৌধুরী, কেন্দ্রীয় সদস্য মো: আবু তাহের, যুব কমান্ড সিলেট জেলা শাখার সাধারণ সম্পাদক শাহীন আহমদ চৌধুরী নয়ন, সদস্য বিপ্রদাস বিশু বিক্রম। জেলা শাখার মধ্য থেকে সারোয়ার চৌধুরী, সিরাজুল ইসলাম সুরকি, রাজু আহমদ রাজ, মহিউদ্দিন রাসেল, সাব্বির আহমদ, আরাফাত হোসেন সুহাগ।

সমাবেশে সকল উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের পক্ষ থেকে বক্তব্য রাখেন, বিয়ানীবাজার উপজেলা কমান্ডার আব্দুল কাদের, সন্তান কমান্ডের সকল উপজেলার মধ্য থেকে ওসমানী নগর থানা শাখার আহ্বায়ক জুবায়ের আহমদ শাহিন। উক্ত র‌্যালী ও সমাবেশে সিলেট জেলার ১২টি উপজেলার মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার, সন্তান কমান্ডের আহবায়ক, সদস্য সচিবসহ প্রায় দুই হাজার মুক্তিযোদ্ধা এবং সন্তানবৃন্দ উপস্থিত ছিলেন।

আপনার মন্তব্য

আলোচিত