সংবাদ বিজ্ঞপ্তি

১৩ ফেব্রুয়ারি , ২০২৪ ২৩:২৬

জননেতা পীর হবিবুর রহমানের ২০তম মৃত্যুবার্ষিকী শুক্রবার

ভাষা সৈনিক, মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, সাবেক সাংসদ বাংলাদেশের প্রগতিশীল আন্দোলনের অন্যতম পুরোধা, বাংলাদেশ প্রগতিশীল রাজনীতির প্রবর্তক, মজলুম জননেতা পীর হবিবুর রহমানের ২০তম মৃত্যু বার্ষিকী ১৬ ফেব্রুয়ারি শুক্রবার। দিনটি তার নিজ বাড়ি দক্ষিন সুরমার ৬নং লালাবাজার ইউনিয়নের বাঘর খলা পীরবাড়িতে বিভিন্ন কর্মসূচির মধ্যদিয়ে পালিত হবে।

মৃত্যু বার্ষিকী উপলক্ষে পারিবারিক ও বিভিন্ন রাজনৈতিক ব্যক্তিবর্গ কর্মসূচী গ্রহণ করেছে। বাঘর খলা পীর বাডীতে কোরআন খতম, মিলাদ ও দোয়া মাহফিল, শিরনী বিতরণ, মরহুমের কবর জিয়ারত, পুষ্পস্তবক অর্পণ ,পরিবারের সদস্যদের সাথে কুশল বিনিময় সহ নানান কর্মসূচির মধ্যদিয়ে দিনটি পালন করা হবে।

এদিকে, পীর হবিবুর রহমানের মৃত্যু বার্ষিকী উপলক্ষে সিলেট জেলা ও মহানগর গণতন্ত্রী পার্টি কর্মসূচী গ্রহণ করেছে। কর্মসূচীর মধ্যে রয়েছে- ১৬ ফেব্রুয়ারি শুক্রবার বেলা ১১টায় মরহুমের কবর জিয়ারত, পুষ্পস্তবক অর্পণ শেষে দক্ষিণ সুরমার বাগরখলস্থ গ্রামের বাড়ীতে পরিবারের সদস্যদের সাথে সাক্ষাৎ ও কুশল বিনিময়। কর্মসূচিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন গণতন্ত্রী পার্টির কেন্দ্রীয় কমিটির সভাপতি, বীর মুক্তিযোদ্ধা ব্যারিস্টার মোহাম্মদ আরশ আলী।

পীর হবিবুর রহমানের ২০তম মৃত্যু বার্ষিকী উপলক্ষে গণতন্ত্রী পার্টির কর্মসূচিতে পার্টির সকল নেতাকর্মী, শুভাকাক্সক্ষী, মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী সকল রাজনৈতিক দল সমূহের নেতাকর্মীকে উপস্থিত থাকার জন্য অনুরোধ জানিয়েছেন সিলেট জেলা গণতন্ত্রী পার্টির সভাপতি মোঃ আরিফ মিয়া, সাধারণ সম্পাদক জুনেদুর রহমান চৌধুরী ও মহানগর শাখার সভাপতি অধ্যক্ষ প্রাণকান্ত দাশ ও সাধারণ সম্পাদক শ্যামল কাপালী।

আপনার মন্তব্য

আলোচিত