ডেস্ক রিপোর্ট

০৪ মার্চ, ২০১৬ ১৯:২৩

বাংলাদেশ অগ্নিবীর সিলেট জেলা শাখার মত বিনিময়

শুক্রবার সকাল ১১টায় নগরীর মুন্সিপাড়াস্থ মদন গোপাল জিউড় আখড়া ও মন্দির প্রাঙ্গণে বাংলাদেশ অগ্নিবীর উপদেষ্টাদের সাথে সিলেট জেলা শাখার এক আলোচনা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সিলেট জেলা কমিটির সভাপতি শান্ত কুমার কর এর সভাপতিত্বে ও অর্থ সম্পাদক সুজিত দাস এবং বিজয় মালাকার এর যৌথ পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন এড. প্রদীপ ভট্টাচার্য।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন এড. মিলন ভট্টাচার্য, নিরবেন্দু কুমার দাস, রাজ কুমার দাস, লিটন রায়, বিপ্লব রায় প্রমূখ। এছাড়াও সিলেট জেলা শাখার সাধারণ সম্পাদক কৃপেশ দাশ, সাংগঠনিক সম্পাদক সিদ্ধার্থ গুপ্ত জনি, অজয় পাল, মিশু দাস, রতন দাস, রকি চৌধূরী, জয় দেব পাল, দিপক কর্মকার, গৌতম কর্মকার, আশু কুমার কর, সাগর রায়সহ বিভিন্ন সনাতনী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বক্তারা অগ্নিবীর সিলেট জেলা কমিটির সদস্যদের কিছু দিক নির্দেশনামূলক পরামর্শ দিয়ে বলেন, বৈদিকতা হিন্দুদের অন্তর্নিহিত শক্তি, যার অবক্ষয়ের ফলে হিন্দু সমাজ আজ নানাভাবে বিপর্যস্থ। সিলেট অগ্নিবীর পরিচালিত বৈদিক শিক্ষা কার্যক্রম সম্পর্কে বক্তারা বলেন, সারা বাংলাদেশে এর বিস্তৃতি ঘটাতে হবে এবং পর্যায়ক্রমে প্রাথমিক ও টোল ব্যবস্থায় ফিরে যেতে হবে। যাতে প্রতিটা হিন্দু নিজের ধর্ম সম্পর্কে সচেতন হতে পারে ও অবগত থাকে।

আপনার মন্তব্য

আলোচিত