সিলেটটুডে ডেস্ক

২০ মে, ২০১৬ ০০:৩১

শিক্ষককে লাঞ্ছিতের ঘটনায় বাকবিশিসের নিন্দা ও ক্ষোভ

নারায়ণগঞ্জের পিয়ার সাত্তার লতিফ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শ্যামল কান্তি ভক্তকে অপমানিত ও লাঞ্ছিত করার এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে বাংলাদেশ কলেজ-বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি (বাকবিশিস) সিলেট বিভাগ, জেলা ও মহানগর শাখার নেতৃবৃন্দ।

যৌথ বিবৃতিতে নেতৃবৃন্দ বলেন, দেশের একজন নীতিনির্ধারকের দ্বারা এভাবে একজন শ্রদ্ধেয় শিক্ষককে লাঞ্ছিত করার মত অনাকাক্ষিত ঘটনায় সমগ্র শিক্ষক সমাজ স্তম্ভিত ও মর্মাহত। কেননা এ ঘটনা সমাজে মূল্যবোধের চরম অবক্ষয়কেই নির্দেশ করে। বাকবিশিস নেতৃবৃন্দ অবিলম্বে ঘটনার সঙ্গে জড়িতদের তদন্ত সাপেক্ষে গ্রেপ্তার করে দৃষ্ঠান্তমূলক শাস্তি  ও সাংসদ সেলিম ওসমানের সংসদ সদস্য পদ বাতিলের দাবি জানিয়েছে।

বিবৃতিদাতারা হলেন, বাকবিশিস কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম সদস্য অধ্যক্ষ ভাস্কর রঞ্জণ দাশ, বিভাগীয় সভাপতি অধ্যাপক জয়ন্ত দাশ, বিভাগীয় সাধারণ সম্পাদক অধ্যাপক জমির উদ্দিন, সিলেট জেলা শাখার সভাপতি অধ্যক্ষ শামসুল ইসলাম, সাধারণ সম্পাদক অধ্যাপক পৃথ্বিশ কান্তি ঘোষ, মহানগর শাখার সভাপতি উপাধ্যক্ষ অজয় কুমার রায়, সাধারণ সম্পাদক অধ্যাপক ফয়েজ আহমদ বাবর, জেলা শাখার সাংগঠনিক সম্পাদক অধ্যাপক এনামুল হক ও মহানগর শাখার সাংগঠনিক সম্পাদক শিক্ষক ফারুক আহমদ প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত