সিলেটটুডে ডেস্ক

২৩ মে, ২০১৬ ১৮:১৪

বিএনপি নেতা জামানের বাসা লুটপাটে ইলিয়াস মুক্তি সংগ্রাম পরিষদের নিন্দা

সিলেট জেলা বিএনপির সাবেক যুগ্ম আহবায়ক, স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় সহ-সভাপতি ও দৈনিক শ্যামল সিলেট পত্রিকার সম্পাদক মণ্ডলীর সভাপতি এডভোকেট সামসুজ্জামান জামানের বাসায় লুটপাট ও অগ্নিসংযোগের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন ইলিয়াস মুক্তি সংগ্রাম পরিষদ, যুব ও ছাত্র সংগ্রাম পরিষদ নেতৃবৃন্দ।

ইলিয়াস মুক্তি সংগ্রাম পরিষদের আহবায়ক আলহাজ্ব শেখ মখন মিয়া চেয়ারম্যান, সিনিয়র যুগ্ম আহবায়ক অধ্যাপক সৈয়দ মকসুদ আলী, সদস্য সচিব এডভোকেট এটিএম ফয়েজ, ইলিয়াস মুক্তি যুব সংগ্রাম পরিষদের আহবায়ক সুদীপ রঞ্জন সেন বাপ্পু, সিনিয়র যুগ্ম আহবায়ক মিনহাজ উদ্দীন মুসা, সদস্য সচিব আব্দুস সহিদ, ইলিয়াস মুক্তি ছাত্র সংগ্রাম পরিষদের আহবায়ক আব্দুল আহাদ খান জামাল, সিনিয়র যুগ্ম আহবায়ক মডিউল বারী চৌধুরী খুর্শেদ, সদস্য সচিব আজিজুল হোসেন আজিজ এক বিবৃতিতে বলেন,এডভোকেট সামসুজ্জামান জামানের বাসায় লুটপাট ও অগ্নিসংযোগের ঘটনায় প্রমাণ হয় সরকারের খামখেয়ালিপনা এবং আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতিতে দেশ এখন "মগের মুল্লুকে" পরিণত হয়েছে ।

নেতৃবৃন্দ বলেন, এডভোকেট সামসুজ্জামান জামানের জনপ্রিয়তা, রাজনৈতিক বিচক্ষণতা এবং সাংগঠনিক দক্ষতার প্রতি ঈর্ষান্বিত মহলটি রাজনৈতিকভাবে মোকাবেলা করতে ব্যর্থ হয়ে পেছন দিক থেকে ছুরি মারার অপচেষ্টা করছে । নেতৃবৃন্দ আরো বলেন সাহস থাকলে রাজনৈতিক নেতাদেরকে রাজনৈতিকভাবে প্রকাশ্যে মোকাবেলা করুন।

ইলিয়াস মুক্তি ছাত্র সংগ্রাম পরিষদের যুগ্ম অআহবায়ক আব্দুল কাইয়ুম স্বাক্ষরিত প্রতিবাদ লিপিতে নেতৃবৃন্দ বলেন, অবিলম্বে এডভোকেট সামসুজ্জামান জামানের বাসায় লুটপাট ও অগ্নিসংযোগকারী সন্ত্রাসীদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে। অন্যথায় সিলেটে উদ্ভূত যে কোনো পরিস্থিতির দায়ভার প্রশাসনকেই বহন করতে হবে ।

আপনার মন্তব্য

আলোচিত