সিলেটটুডে ডেস্ক

১১ আগস্ট, ২০১৬ ১৮:০০

রাগীব আলীর কাছে ক্ষতিপুরণ চায় ৭ নং ওয়ার্ডবাসী

সিলেটের তারাপুরবাসীর অস্তিত্ব রক্ষার দাবিতে অর্থমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করে মানববন্ধন করেছেন সিটি কর্পোরেশনের ৭নং ওয়ার্ড এর জনসাধারণ।

বৃহস্পতিবার (১১আগস্ট) বেলা দেড়টায় সিলেট ওসমানী বিমানবন্দর রোডের চৌকিদেখী এলাকায় হাজারো মানুষের এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

সিটির ৭নং ওয়ার্ড কাউন্সিলর ও মহানগর স্বেচ্ছাসেবকলীগ সভাপতি আফতাব হোসেন খানের নেতৃত্বে এবং পীরমহল্লা মাদ্রাসা এলাকার আইনশৃঙ্খলা রক্ষা কমিটির সভাপতি জিল্লুর রহমানের সভাপতিত্বে ও নওশেরান চৌধুরীর পরিচালনায় মানববন্ধনে বক্তারা বলেন, "প্রতারক রাগীব আলীর দানবীয় প্রতারণার ফাঁদে পড়ে নগরীর ৭ নং ওয়ার্ডের তারাপুর মৌজার হাজারো পরিবারের অস্তিত্ব আজ চরম হুমকির সম্মুখীন। রক্ত ও ঘাম ঝরিয়ে তিলে তিলে যে মানুষগুলো স্বপ্নের নীড় তাদের ও মাথা গুজবার ঠাঁই বুনেছিলো। এলাকাকে গ্রীণ ও ক্লিন সিলেটের আওতায় এনেছিল, এক ব্যক্তির প্রতারণার ফাঁদে পড়ে আজ তারা বাস্তুহারা হয়ে রাস্তায় বসতে শুরু করেছে।"

মানববন্ধনে বক্তারা আরো বলেন, "যে মানুষগুলো দীর্ঘকাল ধরে সরকারি খাজনা, ট্যাক্স, ভ্যাট, গ্যাসবিল, বিদ্যুৎবিল পরিশোধ করে আসছিল সেই মানুষগুলো আজ তাদের পরিবারের আবাল বৃদ্ধ বনিতাদের নিয়ে যাবে কোথায়।"

বক্তারা প্রতারক রাগীব আলীর বিচার ও তাদের ক্ষতিপূরণ দাবি করে দলমত নির্বিশেষে এই অসহায় মানুষদের পাশে সর্বস্তরের জনগণকে এগিয়ে আসার আহ্বান জানান।

বক্তারা এ ব্যাপারে দ্রুততর ও কার্যকর ব্যবস্থা গ্রহণের জন্য অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিতের আশু হস্তক্ষেপ কামনা করেন।

মানববন্ধনে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন নগরীর ৭নং ওয়ার্ডের হযরত শাহরুমি (র:) জামে মসজিদের মোতাওয়ালী আব্দুর নূর, হাজীপাড়া জামে মসজিদের মোতাওয়ালী আব্দুল আজীজ মনু, শামীম আহমেদ, শাহাব উদ্দিন, আব্দুল কালাম, গৌছুল উলুম মাদ্রাসার প্রিন্সিপাল মাওলানা পীর আব্দুল জব্বার, আব্দুস সালাম, সৈয়দ বাহারুল ইসলাম রিপন, মো. বাবর আহমদ, মিলন আহমদ, এড. সিরাজ উদ্দিন, শাহনূর আলম, বিশিষ্ট মুরব্বি মনির উদ্দিন আহমদ, সায়মন আহমদ প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত