সংবাদ বিজ্ঞপ্তি

২০ জুন, ২০১৭ ১৯:১০

দিরাইয়ে হাইব্রীড সিটির ত্রাণ বিতরণ

সুনামগঞ্জের দিরাইয়ে বন্যাদুর্গত ২২০ জন ক্ষতিগ্রস্ত কৃষকের মধ্যে ত্রাণ বিতরণ করেছে হাইব্রীড সিটি।

মঙ্গলবার (২০ জুন) দুপুরে দিরাইয়ের জগদল ইউনিয়নের জগদল বাজারে হাইব্রীড সিটির উদ্যোগে এই ত্রাণ বিতরণ করা হয়। ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি জনাব মিজানুর রহমান সুভার সভাপতিত্বে আয়োজিত ত্রাণ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট জজ কোর্টের অতিরিক্ত পিপি ও মহানগর আওয়ামী লীগের দপ্তর সম্পাদক অ্যাডভোকেট সামসুল ইসলাম।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সামসুল ইসলাম বলেন, হাওর পাড়ের বাঁধের কাজের সাথে জড়িত দুর্নীতিবাজ পানি উন্নয়ন কর্মকর্তা ও সংশ্লিষ্ট ব্যক্তিদের বিচারের ব্যবস্থা করার প্রক্রিয়া ইতিমধ্যে শুরু হয়েছে। ভবিষ্যতে যাতে কেউ কৃষকের জীবন নিয়ে ছিনিমিনি খেলতে না পারে তার জন্য অবশ্যই জড়িত ব্যক্তিদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করতে হবে।

মাননীয় প্রধানমন্ত্রী গরীব ও অসহায় মানুষের পাশে রয়েছেন উল্লেখ করে তিনি আরো বলেন, সুনামগঞ্জের দিরাই শাল্লার আমূল পরিবর্তন আনার জন্য বর্তমান সরকার ব্যাপক পরিকল্পনা হাতে নিয়েছে। দিরাই শাল্লার ক্ষতিগ্রস্ত মানুষের পাশে দাঁড়ানো জন্য সরকারের পাশাপাশি সকল প্রবাসী, সামাজিক সংগঠন, বিত্তবানদের এগিয়ে আসার আহবান জানান তিনি।

সভার শুরুতে বন্যাদুর্গত এলাকায় ত্রাণ সামগ্রী দেওয়ার জন্য হাইব্রীড সিটির সকলের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করে বক্তব্য রাখেন জগদল ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ইশতিয়াক আহমদ মঞ্জু।

সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন রাজনীতিবিদ জনাব শাহ আলী রব, মিশিগান আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল মুতালিব, তাতীলীগ সিলেট মহানগর শাখার সাধারণ সম্পাদক নোমান আহমদ, যুবলীগ সভাপতি সালাহ উদ্দিন সেলিম, জিনার আহমদ, আবদুস সালাম,শাহীন, আক্কাস মিয়া, জাহেদ আহমদ, মাসুম খান, সাদিক আলী, এনাম হোসেন, বাবর আলী প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত