সংবাদ বিজ্ঞপ্তি

১০ জুলাই, ২০১৭ ২১:০০

যুবদল নেতা জসীম উদ্দিন বাদলের দাফন সম্পন্ন, বিভিন্ন মহলের শোক

সিলেট নগরীর হাউজিং এস্টেট নিবাসী, জাতীয় মানবাধিকার সোসাইটি সিলেট মহানগর কমিটির সভাপতি, সিলেট জেলা যুবদলের অর্থ সম্পাদক জসীম উদ্দিন আহমেদ বাদলের দাফন সম্পন্ন হয়েছে। তিনি শনিবার দিনগত রাত রোববার (৯ জুলাই) রাত ১টা ২০ মিনিটের সময় সিলেট নগরীর নুরজাহান হসপিটালে চিকিৎসাধীন অবস্থায় শেষনিঃশ্বাস ত্যাগ করেন।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৬ বছর। তিনি স্ত্রী ও এক ছেলে এক মেয়ে’সহ বহু আত্মীয়-স্বজনসহ বন্ধু-বান্ধব এবং গুণগ্রাহী রেখে গেছেন। তার মৃত্যুতে সর্বমহলে শোকের ছায়া নেমে আসে।

চলতি বছরের মার্চে সিলেট মহানগর বিএনপির কমিটি ঘোষণা করা হয়। ঘোষিত কমিটিতে তিনি সম্মানিত সদস্য ছিলেন। জানা গেছে, তিনি দীর্ঘদিন ধরে ডায়াবেটিস ও কিডনি জনিত রোগে ভুগছিলেন।

রোববার বাদ আসর সিলেট নগরীর হযরত শাহজালাল (র:) মসজিদ প্রাঙ্গণে জানাজা শেষে মাজার সংলগ্ন কবরস্থানে লাশ দাফন করা হয়।

মরহুমের নামাজের জানাজায় উপস্থিত ছিলেন সিলেট মহানগর বিএনপির সভাপতি নাসিম হোসাইন, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এমদাদ হোসেন চৌধুরী, সিলেট মহানগর বিএনপির সহ-সভাপতি সালেহ আহমদ খসরু, সিলেট সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র ও কাউন্সিলর রেজাউল হাসান কয়েছ লোদী, কাউন্সিলর রেজোয়ান আহমদ, সিলেট জজ কোর্টের সিনিয়র আইনজীবী এডভোকেট ফখর উদ্দিন, দেওয়ান তৌফিক মজিদ লায়েক, মহানগর বিএনপির যুগ্ম-সম্পাদক সৈয়দ মঈন উদ্দিন সোহেল, আব্দুল আজিজ, সাংবাদিক সেলিম আউয়াল, জেলা ছাত্রদলের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি কামরুল হাসান শাহীন, নজিবুর রহমান নজিব, সিলেট জেলা বিএনপির প্রচার সম্পাদক নিজাম উদ্দিন জায়গীরদার, সিলেট মহানগর বিএনপির প্রচার সম্পাদক শামিম মজুমদার, সিলেট জেলা বিএনপির প্রকাশনা সম্পাদক এডভোকেট আল আসলাম মুমিন, ক্রীড়া সম্পাদক আনোয়ার হোসেন মানিক, মহানগর বিএনপির পরিবার পরিকল্পনা বিষয়ক সম্পাদক লল্লিক আহমদ চৌধুরী, সিলেট জেলা যুবদলের সহ-সভাপতি আব্দুল কাহির, সাংগঠনিক সম্পাদক সাদিকুর রহমান সাদিক, আব্দুস শুকুর, আব্দুল মালেক, জেবুল হোসেন ফাহিম, মির্জা বেলায়েত, ছাব্বির আহমদ, কবির আহমদ, আহমদ লিটন, আব্দুস সত্তার আমিন।

এছাড়াও উপস্থিত ছিলেন এডভোকেট মশরুর চৌধুরী শওকত, এডভোকেট মখলিছুর রহমান, কয়ছর রশিদ চৌধুরী, মুফতি বদরুন নুর সায়েক, হাজি আব্দুর রহিম, এইচ এম এ মালিক ইমন,আলা উদ্দিন আহমদ মুক্তা, আমিনুর রশিদ খোকন, ফরিদ উদ্দিন, ছাত্রলীগ জেলার সাবেক আইন বিষয়ক সম্পাদক বিলাল খান, আশরাফ হোসেন আরমান, জায়েদুল ইসলাম জাহাঙ্গীর, সাবের চৌধুরী, সাংবাদিক আব্দুল বাতিন ফয়সল, যুবদল নেতা আলী আহমদ হীরা, সুলতান আহমদ বাবু, আলা উদ্দিন আলাই, দিলোয়ার হোসেন দিলু মেম্বার, আব্দুস সোবহান, সাহেদ আহমদ, সাঈদ আহমদ শাহীন, মুহাইমিনুল ইসলাম সোহেল, শাহজাহান আহমদ জুয়েল, আব্দুল মুকিত সুমেল, আব্দুল হক, আকরাম বখত মজুমদার, জহুরুল ইসলাম রাসেল, মোক্তার হোসেন, নজির হোসেন, যুবলীগ নেতা ইয়ামীন খান, শেখ তুফায়েল আহমদ সেবুল, যুবদল নেতা সামছুল ইসলাম টিটু, রায়হান আহমদ, ময়নুল হক, লায়েস আহমদ, আব্দুল্লাহ আল মুমিন, কয়েছ আহমদ সাগর প্রমুখ।

বিএনপির মহাসচিব ও কেন্দ্রীয় যুবদলের শোক:
জসীম উদ্দিন আহমেদ বাদলের মৃত্যুতে বিএনপির মহাসচিব মীর্জা ফখরুল ইসলাম আলমগীর, কেন্দ্রীয় যুবদলের সভাপতি সাইফুল আলম নিরব, সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু’সহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ পৃথক শোক বার্তা দিয়েছেন।

শোক বার্তায় মরহুমের আত্মার মাগফিরাত কামনা করে নেতৃবৃন্দ বলেন, জসীম উদ্দিন আহমেদ বাদলের অকাল মৃত্যুতে সিলেট রাজনৈতিক অঙ্গনের যে ক্ষতি হয়েছে তা পূরণ হবার নয়।

সিলেট জেলা বিএনপি:
জসীম উদ্দিন আহমেদ বাদলের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে শোক বার্তা পাঠিয়েছেন সিলেট জেলা বিএনপির সভাপতি আবুল কাহের চৌধুরী শামীম ও সাধারণ সম্পাদক আলী আহমদ।

তারা শোকসন্তপ্ত পরিবারবর্গের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন।

যুবদলের শোক:
মরহুমের রুহের মাগফেরাত কামনা করে শোকাহত পরিবার ও পরিজনের প্রতি গভীর সমবেদনা জানান সিলেট জেলা যুবদলের সভাপতি আব্দুল মান্নান, সাধারণ সম্পাদক মামুনুর রশিদ মামুন ও সাংগঠনিক সম্পাদক সাদিকুর রহমান সাদিক।

আপনার মন্তব্য

আলোচিত