সিলেটটুডে ডেস্ক

১০ জুলাই, ২০১৭ ২১:১৭

ফয়সল আহমদ চৌধুরীর অর্থায়নে বিয়ানীবাজারে ৪শ’ পরিবারে চাল বিতরণ

বিয়ানীবাজারের বন্যাদুর্গত মানুষের জন্য সহায়তার হাত প্রসারিত করেছেন সিলেট জেলা বিএনপি নেতা ফয়সল আহমদ চৌধুরী। তার অর্থায়নে এবং বিয়ানীবাজারের ৫নং কুড়ার বাজার ইউনিয়ন ও ১০নং মুড়িয়া ইউনিয়নের ইউনিয়ন বিএনপির আয়োজনে সোমবার পৃথকভাবে বন্যার্ত মানুষের মধ্যে চাল বিতরণ করা হয়েছে। এ দুই ইউনিয়নের প্রায় ৪শ’ পরিবারের মধ্যে চাল বিতরণ করা হয়।

বন্যাদুর্গতদের মধ্যে চাল বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বিয়ানীবাজার উপজেলা বিএনপির সভাপতি নজমুল হোসেন পুতুল উপস্থিত ছিলেন। ৫নং কুড়ার বাজার উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম খানের সভাপতিত্বে ও ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক ফয়সল উদ্দিনের পরিচালনায় সকাল ১১টায় কুড়ার বাজারে বন্যার্তদের মধ্যে চাল বিতরণ করা হয়। পরে বিকাল ৩টায় ১০নং মুড়িয়া ইউনিয়ন বিএনপির সভাপতি দেলওয়ার হোসেন মুক্তার সভাপতিত্বে ও ছাত্রদল নেতা শাহীন আহমদের পরিচালনায় সারপার বাজারে চাল বিতরণ করা হয়।

উভয় ইউনিয়নে চাল বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ৫নং কুড়ারবাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু তাহের, বিয়ানীবাজার উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক সিদ্দিক আহমদ, জেলা বিএনপির সহ-স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক ছরওয়ার হোসেন, বিয়ানীবাজার উপজেলা বিএনপির সহসভাপতি আব্দুল কুদ্দুছ, জেলা বিএনপির সদস্য হাফিজুর রহমান, মুড়িয়া ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক আব্দুল কাদির, উপজেলা যুবদলের সিনিয়র সহসভাপতি আব্দুল হালিম রানা, ৯নং ওয়ার্ড বিএনপির সভাপতি মাহমুদুল হাছান মাখন, সাংগঠনিক সম্পাদক মাহবুবুর রহমান, ৮নং ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক আব্দুল হান্নান, সাংগঠনিক সম্পাদক বদরুল ইসলাম লেচু, মুড়িয়া ইউনিয়ন যুবদলের সভাপতি আব্দুল গনী, সহ সাধারণ সম্পাদক ফজল আহমদ ও যুবদল সদস্য নাজিম উদ্দিন।

আরও উপস্থিত ছিলেন কুড়ারবাজার বিএনপির সভাপতি মানিক মিয়া, সাংগঠনিক সম্পাদক জুবের আহমদ, ১নং ওয়ার্ড বিএনপির সভাপতি খালেদ আহমদ, উত্তর আখাখাজনার সাংগঠনিক সম্পাদক শামীম আহমদ, বিএনপি নেতা রুহেল আহমদ, রুবেল আহমদ, ছরওয়ার আহমদ প্রমুখ।

এছাড়া ইউনিয়ন বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা ছাড়াও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ এসব অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

আপনার মন্তব্য

আলোচিত