সিলেটটুডে ডেস্ক

২৩ জুলাই, ২০১৭ ১৭:৩৬

সড়ক দুর্ঘটনায় আহত নর্থ ইস্ট ইউনিভার্সিটির শিক্ষার্থীর মৃত্যু

দীর্ঘ পাঁচদিন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে মৃত্যুবরণ করলেন নর্থ ইস্ট ইউনিভার্সিটি বাংলাদেশ এর বিবিএ ২য় সেমিস্টারের মেধাবী ছাত্র মির্জা আহমেদ জাকী (অনি)।

রোববার (২৩ জুলাই) রাতে ঢাকার ইউনাইটেড হাসপাতালে শেষ নি:শ্বাস ত্যাগ করেন অনি। ঐ দিনই বাদ জোহর অনির গ্রামের বাড়ি সিলেটের বালাগঞ্জ উপজেলার পূর্ব ডেকাপুর গ্রামে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।

নর্থ ইস্ট ইউনিভার্সিটি বাংলাদেশের ব্যবসায় প্রশাসন বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর ড. তোফায়েল আহমদ একই বিভাগের শিক্ষকবৃন্দসহ অনির সহপাঠিগণ তার গ্রামের বাড়ীতে জানাজার নামাজে অংশগ্রহণ করেন।

অনির আকস্মিক মৃত্যুতে নর্থ ইস্ট ইউনিভার্সিটি বাংলাদেশের উপাচার্য প্রফেসর ড. আতফুল হাই শিবলী, বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান এডভোকেট ইকবাল আহমেদ চৌধুরী গভীর শোক ও দুঃখ প্রকাশ করেন । তাঁরা অনির রুহের মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

উল্লেখ্য, ১৭ জুলাই সুনামগঞ্জ থেকে মোটরসাইকেলে ফেরার পথে মারাত্মক সড়ক দুর্ঘটনায় মস্তিষ্কে গুরুতর আঘাতপ্রাপ্ত হয় অনি। তৎক্ষনাৎ তাকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয় কিন্তু তার অবস্থার উন্নতি না হওয়ায় তাকে ঢাকার ইউনাইটেড হাসপাতালে নেয়া হয়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় অনির মৃত্যু হয়। মির্জা আহমেদ জাকী অনি তার পিতা মাতার একমাত্র সন্তান।

অনির মর্মান্তিক মৃত্যুতে সোমবার (২৪ জুলাই) দুপুর ২টায় নর্থ ইস্ট ইউনিভার্সিটি বাংলাদেশের অডিটোরিয়ামে এক শোক সভা ও দোআ মাহফিলের আয়োজন করা হয়েছে ।

আপনার মন্তব্য

আলোচিত