সিলেটটুডে ডেস্ক

১১ আগস্ট, ২০১৭ ১৯:৩০

জন্মাষ্টমী উপলক্ষে দক্ষিণ সুরমায় দুই দিনের অনুষ্ঠান

পার্থ সারথি ভগবান শ্রীকৃষ্ণের আবির্ভাব উপলক্ষে দুই দিনব্যাপী জন্মাষ্টমী উৎসব আয়োজন করেছে দক্ষিণ সুরমাস্থ সার্বজনীন জন্মাষ্টমী উদযাপন পরিষদ।

আগামী ১৪ ও ১৫ আগস্ট সোমবার ও মঙ্গলবার দক্ষিণ সুরমা ও ২৫,২৬,২৭নং ওয়ার্ড সমন্বয়ে গঠিত সার্বজনীন জন্মাষ্টমী উদযাপন পরিষদ উদ্যোগে এই দুই দিন বিভিন্ন অনুষ্ঠান অনুষ্ঠিত হবে।

অনুষ্ঠানের সূচির মধ্যে রয়েছে ১৪ আগস্ট সোমবার সিলেটের দক্ষিণ সুরমাস্থ শিববাড়ী মন্দির প্রাঙ্গণে সকাল ৯টায় ভগবান শ্রীকৃষ্ণের প্রতিকৃতিসহ নগর পরিক্রমা, দুপুর ১২টায় ভক্তিমূলক গানের প্রতিযোগিতা, বেলা ২টায় মহাপ্রসাদ বিতরণ।

১৫ আগস্ট মঙ্গলবার দক্ষিণ সুরমাস্থ গোটাটিকরের কিষণপুর শ্রীশ্রী রাধামাধব জিউর আখড়ায় বিকেল ৫টায় শ্রীমদভগবদগীতা পাঠ, সন্ধ্যা সাড়ে ৬টায় ভক্তিমূলক গানের প্রতিযোগিতার পুরস্কার বিতরণ, রাত ৮টায় লীলা সংকীর্তন, মধ্যরাত্রিতে ভগবান শ্রীকৃষ্ণের আবির্ভাব স্মরণে শ্রীকৃষ্ণের পূজানুষ্ঠান ও পূজা শেষে সমবেত অঞ্জলি প্রদান, প্রসাদ বিতরণ।

অনুষ্ঠানে সকলকে উপস্থিত থাকার জন্য অনুরোধ জানিয়েছে দক্ষিণ সুরমা ও ২৫,২৬,২৭নং ওয়ার্ড সমন্বয়ে গঠিত সার্বজনীন জন্মাষ্টমী উদযাপন পরিষদের সভাপতি ঝন্টু কুমার দে ও সাধারণ সম্পাদক অরিন্দম দাস হাবলু।

আপনার মন্তব্য

আলোচিত