সিলেটটুডে ডেস্ক

১২ নভেম্বর, ২০১৭ ১৫:৪২

বাংলাদেশ সড়ক ও জনপদ শ্রমিক কর্মচারী ইউনিয়ন সিলেট জেলার মানববন্ধন

সড়ক ও জনপথ অধিদপ্তরের ৭০৫৯ জন ওয়ার্কচার্জড কর্মচারীগণকে প্রধানমন্ত্রী দপ্তরের সদয় নির্দেশনা মোতাবেক দ্রুততম সময়ের মধ্যে শুন্য পদের বরাবরে ও কনভার্টেড হিসাবে নিয়মিতকরণসহ ৭ দাবী বাস্তবায়নের লক্ষ্যে বাংলাদেশ সড়ক ও জনপদ শ্রমিক কর্মচারী ইউনিয়ন সিলেট জেলা সংসদের উদ্যোগে এক মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

রোববার (১২ নভেম্বর) সকাল ১১টায় সিলেট কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গণে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

সংগঠনের সভাপতি এজাজ আহমদ ভুঁইয়ার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. মমিনুল হক ইলিয়াছির পরিচালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন সিনিয়র সহ-সভাপতি হাজী মো. রুস্তম খান, সহ-সভাপতি হাজী মো. মফিজুর রহমান ভুঞা, হাজী মো. এবিএম বাচ্চু মিয়া, যুগ্ম সম্পাদক মো. জাকির হোসেন, সহ-সাধারণ সম্পাদক মো. জয়নাল আবেদীন, সাংগঠনিক সম্পাদক মো. সামছুর রহমান, মো হুমায়ুন কবির, প্রচার সম্পাদক মো. মোসলেম উদ্দিন ভুঞা, সমাজকল্যাণ সম্পাদক মো. মোতাহের হোসেন প্রমুখ।

মানববন্ধনে বক্তারা বলেন, আমরা সরকারের বিরুদ্ধে নয়, আমরা আন্দোলন করছি যারা প্রধানমন্ত্রীর নির্দেশ বাস্তবায়ন না করে আওয়ামী লীগ তথা সরকারকে বেকায়দায় ফেলে সরকার পতন করতে চায়, যারা সরকারকে বেকায়দায় ফেলতে চায়, তাদেরকে চিহ্নিত করে শাস্তি দেওয়ার জন্য। ৭০৫৯ জনকে নিয়মিতকরণের নিমিত্তে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশ বাস্তবায়ন করার জন্য মানববন্ধন থেকে জোর দাবি জানানো হয়।

আপনার মন্তব্য

আলোচিত