সিলেটটুডে ডেস্ক

০১ জানুয়ারি, ২০১৮ ১৭:১৩

শিক্ষার পাশাপাশি খেলাধুলায় মনযোগ দিতে হবে: আসাদ উদ্দিন

সিলেট মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ বলেন, বর্তমান বিশ্বে আধুনিক প্রযুক্তির এ সময়ে টিকে থাকতে হলে প্রত্যেক শিক্ষার্থীকে পড়ালেখায় আরও মনোযোগী হতে হবে। সরকার শিক্ষা ক্ষেত্রে সবচেয়ে বেশী কাজ করে যাচ্ছে। শিক্ষার মান উন্নয়নে বর্তমান সরকার আন্তরিকতার সহিত বিভিন্ন যুগোপযোগী কর্মকাণ্ড বাস্তবায়ন করে যাচ্ছে।

রোববার (৩১ ডিসেম্বর) রাত ১০টায় নগরীর আখালিয়া চান্দিআলা গ্রামে সদর যুবলীগের অন্যতম সদস্য ও টুকেরবাজার ইউনিয়নের ৬নং ওয়ার্ডের যুগ্ম আহবায়ক মো. পারভেজ আহমদ পরিচালনায় ও মো. কয়ছর আহমদ সার্বিক সহযোগিতায় মহান বিজয়-২০১৭ উপলক্ষে ক্রীড়া প্রতিযোগিতা, পুরস্কার বিতরণী ও সাংস্কৃতিক অনুষ্ঠান প্রধান অতিথির বক্তব্য উপরোক্ত কথাগুলো বলেন তিনি।

তিনি আরও বলেন, সরকারের উন্নয়ন কর্মকাণ্ডগুলো আমাদের প্রান্তিক জনগোষ্ঠীর প্রত্যেক নাগরিকের কাছে সঠিকভাবে প্রচার ও প্রসার করা দরকার। বর্তমান সরকার অতীতের সকল সরকারের চেয়ে খেলাধুলায় শিক্ষা ও খেলাধুলা ছাড়া কোন বিকল্প নেই। ছেলেমেয়েদের শিক্ষার পাশাপাশি খেলাধুলার মনোযোগ দিতে হবে। বর্তমান সরকারের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ক্ষমতায় আসার পর সকল শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষার্থীদের মাঝে বিনামূল্যে বই ও তার পাশাপাশি তাদেরকে পড়াশোনা খরচ দিচ্ছেন সরকার। বর্তমান সরকার যুগোপযোগী শিক্ষার মান উন্নয়নে আন্তরিকভাবে কাজ করে যাচ্ছে। তাই মানসম্পন্ন শিক্ষার উন্নয়নে শিক্ষার্থী-শিক্ষকদের পাশাপাশি অভিভাবকদেরও আন্তরিক হতে হবে বলে।

সদর যুবলীগের অন্যতম সদস্য ও টুকেরবাজার  ইউনিয়নের ৬নং ওয়ার্ডের যুগ্ম আহবায়ক মো. পারভেজ আহমদ এর সভাপতিত্বে সিলেট মহানগর সাবেক ছাত্রলীগের সদস্য মিজানুর রহমান মিজান এর পরিচালনায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত বক্তব্য রাখেন সিলেট মহানগর আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক মো. ফরহাদ বক্স, নগরীর  ৮নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম নজু, আওয়ামী লীগ নেতা ও বিশিষ্ট ব্যবসায়ী হেলাল আহমদ, বৃহত্তর নতুন বাজার ব্যবসায়ী ও মালিক সমিতির সভাপতি দিলোয়া হোসেন জয়, ৬নং ওয়ার্ডের আওয়ামী লীগের সভাপতি সালিক মিয়া, এলাকার বিশিষ্ট মুরব্বী মো. খনা মিয়া, মো. রাজু, মো. উস্তার মিয়া, মো. ইদ্রিস মিয়া ও আবু মিয়া।

অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন, জামাল আহমদ, জুম্মন আহমদ, জুবেদ আহমদ, কাইয়ুম আহমদ, জাহিদ আহমদ, রুমেল আহমদ, বক্কর আহমদ, শামিম আহমদ, কামরুল আহমদ, সুফিয়ান আহমদ, মোহন আহমদ, পাপ্পু আহমদ, রাকিব আহমদ, মিজবা আহমদ, হাসান আহমদ, সামসুল আহমদ।

অনুষ্ঠান শেষে বিজয়ীদের হাতে পুরস্কার তোলে দেওয়া হয়।

আপনার মন্তব্য

আলোচিত