সিলেটটুডে ডেস্ক

০২ জানুয়ারি, ২০১৮ ১৫:৫৯

আলীনগর সমিতি ইউকের উদ্যোগে দুস্থদের মধ্যে মশারি বিতরণ

প্রবাসী আলীনগর ইউনিয়ন সমিতি ইউকের উদ্যোগে গরীব ও দুস্থদের মধ্যে মশারি বিতরণ করা হয়েছে।

সোমবার (১ জানুয়ারি) আলীনগর এলাকায় একটি কমিউনিটি সেন্টারে এলাকায় এ মশারি বিতরণ করা হয়।

১নং আলীনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও প্রবাসী আলীনগর ইউনিয়ন সমিতি ইউকের এম্বাসেডর মামুনুর রশীদ মামুনের সভাপতিত্বে ও ইউপি সদস্য মামুন আহমদ এবং ৭নং ওয়ার্ডের ইউপি সদস্য আব্দুল বাসিতের যৌথ পরিচালনায় বিতরণী অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্য রাখেন যুক্তরাজ্য টাওয়াল হ্যামলেটস্ এর স্পিকার কাউন্সিলর সাবিনা আক্তার।

তিনি তাঁর বক্তব্যে বলেন, গরীব অসহায়দের সহযোগিতার্থে সামাজিক সংগঠন প্রবাসী আলীনগর সমিতি ইউকে যেভাবে অসহায়দের সেবায় এগিয়ে এসেছে, তা প্রতিটি সামাজিক সংগঠন যদি এভাবে মানুষের পাশে এগিয়ে আসে তাহলে কিছুটা হলেও সহযোগিতা পাবে দরিদ্র মানুষগুলো। আমি নিজেও প্রবাসে মানুষের সেবায় বিভিন্ন উন্নয়নমূলক কাজে অগ্রণী ভূমিকা রেখে যাচ্ছি এবং আমার এই কৃতিত্ব অনুসরণ করে টাওয়ার হেমলেটস্ এর স্পিকার কাউন্সিলর নির্বাচিত করা হয় আমাকে। যতটুকু সহযোগিতা প্রয়োজন তা আমি আপনাদের পাশে থেকে কাজ করে যাবো।

বিতরণী অনুষ্ঠানের প্রধান বক্তার বক্তব্য রাখেন, প্রবাসী আলীনগর ইউনিয়ন পরিষদ ইউকে সভাপতি মঞ্জুরুস সামাদ চৌধুরী মামুন, বিশেষ অতিথির বক্তব্য রাখেন, আজাদ চৌধুরী একাডেমী ও প্রবাসী আলীনগর ইউনিয়ন পরিষদ ইউকে উপদেষ্টা এ কে আজাদ চৌধুরী, সাংগঠনিক সম্পাদক হেলাল আহমদ, বিশিষ্ট রাজনৈতিক ব্যক্তিত্ব ও সমাজসেবী শাহজাহান হোসেন চৌধুরী, আলীনগর ইউপি প্যানেল চেয়ারম্যান গৌছ উদ্দিন, আলীনগর ইউপি সদস্য মনিরুজ্জামান মনির, প্রবাসী কমিউনিটি নেতা আজিজুর রহমান ছানা। সমিতির লক্ষ্য ও উদ্দেশ্য নিয়ে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন মো. খোকন আহমদ।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জাহেদ আহমদ, এলাকাবাসীর পক্ষে বক্তব্য রাখেন সমাজসেবক জিয়াউল বারী চৌধুরী সাইনু, লোকমান হোসেন, বাজিদুর রহমান, খোকন আহমদ, এনাম আহমদ, জায়েদ আহমদ, ইউপি সদস্য মনিরুজ্জামান মনির, আং হান্নান প্রমুখ।   


আপনার মন্তব্য

আলোচিত