সিলেটটুডে ডেস্ক

০৩ জানুয়ারি, ২০১৮ ১৮:৫৪

‘বাংলা ভাষা শিক্ষার জন্য টাওয়ার হ্যামলেটস থেকে আর্থিক সহায়তা দেয়া হচ্ছে’

যুক্তরাজ্যের টাওয়ার হ্যামলেটস স্পিকার সাবিনা আক্তার বলেছেন, প্রবাসীরা বিদেশের মাটিতে বাংলাদেশের ইতিহাস-ঐতিহ্য তুলে ধরার চেষ্টা চালাচ্ছেন। টাওয়ার হ্যামলেটস কাউন্সিলও এ থেকে ব্যতিক্রম নয়। সেখানে বাংলা ভাষা শিক্ষার জন্য টাওয়ার হ্যামলেটস থেকে আর্থিক সহায়তা দেয়া হচ্ছে।

মঙ্গলবার (২ জানুয়ারি) রাতে ২২নং ওয়ার্ড মহিলা আওয়ামী লীগের নেতৃবৃন্দের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথা বলেন।

তিনি আরো বলেন, আমি বাংলাদেশী মেয়ে। আমরা চাই বাংলাদেশ একটি সুখী সুন্দর ও সমৃদ্ধ দেশ হিসেবে গড়ে উঠুক। ব্রিটেন সরকার সব সময় বাংলাদেশের পাশে ছিলো এবং আছে।

মতবিনিময় সভায় ওয়ার্ড মহিলা আওয়ামী লীগের সভানেত্রী শামীম আরা বেবীর সভাপতিত্বে ও মহানগর ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি কামাল উদ্দিনের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য প্রদান করেন মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ, যুক্তরাজ্য প্রবাসী বিশিষ্ট কমিউনিটি নেতা বাংলাদেশ সেন্টারের ভাইস প্রেসিডেন্ট মুহিবুর রহমান মুহিব, সাপ্তাহিক জনমত এর ম্যানেজিং ডিরেক্টর ও লন্ডন বাংলা প্রেসক্লাবের নির্বাহী সদস্য আমিরুল ইসলাম চৌধুরী, মহানগর আওয়ামী লীগের সদস্য সাবেক কাউন্সিলর এডভোকেট ছালেহ আহমদ সেলিম, মহানগর মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসমা কামরান, যুবলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের সদস্য এডভোকেট মোহাম্মদ আব্বাছ উদ্দিন, সাংবাদিক নজরুল ইসলাম বাসন, লন্ডন বাংলা প্রেসক্লাবের ভাইস প্রেসিডেন্ট মাহবুবুর রহমান, রুরাল ডেভলাপমেন্ট ফাউন্ডেশন (আর.ডি.এফ)এর ট্রাস্ট্রি ও জেনারেল সেক্রেটারি জুনায়েদ চৌধুরী, লন্ডন ক্রয়ডন কাউন্সিলের কাউন্সিলর ও বেতার বাংলার ডিরেক্টর শেরওয়ান চৌধুরী, মহিলা আওয়ামী লীগ নেত্রী সাবেক কাউন্সিলর শিরিন শারমীন, বিশিষ্ট ব্যবসায়ী মোহাম্মদ আবুল হাসনাত, ১৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাবেদ সিরাজ।

আয়োজিত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, মহানগর ছাত্রলীগ নেতা হুমায়ুন রশিদ সুমন, ছিদ্দিক আহমদ, কাজী জুবায়ের আহমদ, সুলতান শাহজাহান তুহিন, ২২নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি কাওছার আহমদ, নাবিল আহমদ প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত