সংবাদ বিজ্ঞপ্তি

০৪ জানুয়ারি, ২০১৮ ১৯:৪৭

পোলিওর মত কুসংস্কার দূর করার উদ্যোগ নিতে হবে রোটারীয়ানদের

রিগ্যাল সিটির চার্টার্ড সেলিব্রেশন

রোটারি করতে গেলে অনেক বড় মনের মানুষ হতে হয়। যারা বড় মনের মানুষ তারাই সমাজের কল্যাণ করে। আর রোটারিয়ানরা সেই কাজই করে যাচ্ছেন সমাজের উন্নয়নে। রোটারি বদলে দিয়েছে সারা বিশ্বের পোলিও চিত্র। এভাবে সমাজের যত কুসংস্কার আছে সেভাবেই বদলে দিতে হবে রোটারির আলোয়। রোটারিয়ানদের আলোর সহযাত্রী হতে হবে।

বৃহস্পতিবার (৪ ডিসেম্বর) নগরীর জেলরোডের একটি অভিজাত হোটেলে রোটারি ক্লাব অব রিগ্যাল সিটির চার্টার্ড সেলিব্রেশন অনুষ্ঠানে বক্তারা এ কথাগুলো বলেন।

ক্লাব সভাপতি পারভেজ আহমদের সভাপতিত্বে ও প্রোগ্রাম চেয়ারম্যান এমএ আহাদ সুমনের পরিচালনায় শুরুতেই স্বাগত বক্তব্য দেন রোটারিয়ান ফয়সল আহমদ বাবলু। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন পিডিজি রোটারিয়ান ডা. মঞ্জুরুল হক চৌধুরী। বিশেষ অতিথির বক্তব্য দেন অ্যাডভোকেট এমএ মালেক।

অন্যান্যের মধ্যে বক্তব্য দেন পুলিশ কর্মকর্তা মো. হানিফ, রোটারিয়ান সৈয়দ আশরাফ আহমদ, শামসুল আলম দিপু, বদরুল আলম চৌধুরী, বদরুল আলম, সেলিম খান, কামাল আহমদ, অ্যাডভোকেট হোসাইন আহমদ শিপন, সাব্বির আহমদ, কয়েছ আহমদ সুমন, এইচআর শামীম প্রমুখ।

সভায় বক্তারা বলেন, দিন দিন আমাদের মানবিকতা লোপ পাচ্ছে। আমরা হিংসুটে হয়ে পড়ছি। আমাদের সেই ধাঁধা থেকে বের হতে হবে। সেখান থেকে বের হতে না পারলে রোটারির মাধ্যমে কল্যাণের চেয়ে অকল্যাণই বয়ে আনবে। সবাই ঐক্যবদ্ধ থাকলে সিলেটের রোটারির মাধ্যমে অনেক কিছু করা সম্ভব বলে বক্তারা উল্লেখ করেন।

 

আপনার মন্তব্য

আলোচিত