সিলেটটুডে ডেস্ক

২৭ জানুয়ারি, ২০১৮ ১৮:৪১

অনাবিল সমাজ কল্যাণ সংস্থার গেট টু গেদার অনুষ্ঠিত

‘সবার মধ্যে গড়ে উঠুক হৃদ্যতা, সবার মধ্যে তৈরি হোক ভালবাসার অটুট বন্ধন’ এই শ্লোগানকে সামনে রেখে গেট টু গেদার প্রোগ্রামের আয়োজন করে অনাবিল সমাজ কল্যাণ সংস্থা। এলাকার প্রত্যেক লোকদের মধ্যে দৃঢ় সম্প্রীতি ও ঐক্য বজায় রাখতে ব্যতিক্রমী এই প্রোগ্রামের আয়োজন করা হয়। শনিবার রাতে নগরীর জেলরোডে একটি অভিজাত হোটেলে এই প্রোগ্রাম অনুষ্ঠিত হয়।

ক্লাব সভাপতি সুদীপ বৈদ্যের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ফয়সল আহমদ বাবলুর পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন ওসমানী মেডিকেল কলেজের হৃদরোগ ও মেডিসিন বিভাগের সহকারী অধ্যাপক ডা. মো. শুয়াইব আহমদ শোয়েব। প্রধান বক্তা ছিলেন যুক্তরাজ্য প্রবাসী কমিউনিটি নেতা হাবিবুর রহমান লিটন। বিশেষ অতিথি ছিলেন সমাজসেবী আব্দুল করিম টফিক, মির্জা বেলায়েত হোসেন লিটন।

অন্যান্যের মধ্যে বক্তব্য দেন গুলজার আহমদ খান, জুবের আহমদ শাকিল, বিক্রম কুমার বৈদ্য, রিংকু বৈদ্য, শেকিল আহমদ খান বাবলু, রঞ্জন কর্মকার, বিধান কুমার বৈদ্য, সোহেল আহমদ, সুদীপ বৈদ্য সুইট বৈদ্য, তামিম আহমদ খান, লিটন শীল, দীপ্ত বৈদ্য, রাজিব বৈদ্য, রবিন বৈদ্য প্রমুখ।

সভায় বক্তারা বলেন, অনাবিল সমাজ কল্যাণ সংস্থার অধীনে থাকা বাড়ি-ঘরগুলো এখন অনেকটাই বাণিজ্যিক হয়ে গেছে। ফলে পুরো এলাকা হয়ে পড়েছে বাণিজ্যিক। আর বাণিজ্যিক এলাকা হওয়ায় নানা ধরনের মানুষজন এসে বসত গেড়েছে পুরো অনাবিল জুড়ে। এজন্য সবাইকে সতর্ক থাকার পরামর্শ দেওয়া হয়। বাসা-বাড়ি ভাড়া দেওয়ার ক্ষেত্রে সতর্কতা অবলম্বন করার আহবান জানানো হয়। বিশেষ করে কোন অজানা অচেনা লোককে দেখলে বা সন্দেহ হলে তাৎক্ষনিকভাবে ক্লাব কর্মকর্তা বা পাশেই এসএমপি কমিশনার কার্যালয়ে জানানোর আহবান জানানো হয়।

সভায় ক্লাবের শতাধিক নতুন ও পুরাতন সদস্য অংশ নেন। ক্লাব সদস্যদের মধ্যে যারা স্ব-স্ব কর্মক্ষেত্রে প্রতিষ্ঠিত তারা নিজেদের জীবনের নানা অভিজ্ঞতা ও কর্মতৎপরতা নিয়ে কথা বলেন। এতে ক্লাবের নানা দিক নিয়েও আলোচনা হয়। এতে ক্লাবের উন্নয়নে সাবেক ও বর্তমান অনেক সদস্য অনুদান দেওয়ার প্রতিশ্রুতি দেন। তারা ক্লাবের জন্য লাইব্রেরি ও ক্লাব ঘর নির্মাণের জন্য সহযোগিতার আশ্বাস দেন। পরে রাতে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।  


আপনার মন্তব্য

আলোচিত