সিলেটটুডে ডেস্ক

২৯ জানুয়ারি, ২০১৮ ১৬:২৯

শাবিতে ছাত্রজোটের ধর্মঘটে ছাত্রলীগের হামলা, ছাত্রফ্রন্টের নিন্দা

প্রগতিশীল ছাত্রজোটের ৪ দফা দাবিতে ডাকা দেশব্যাপী ছাত্র ধর্মঘটের অংশ হিসেবে শাহজালাল বিজ্ঞান প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ধর্মঘট চলাকালে ছাত্রলীগের হামলার প্রতিবাদে সমাজতান্ত্রিক ছাত্রফ্রন্ট সিলেট নগর শাখার পক্ষ থেকে নিন্দা ও হামলাকারীদের গ্রেপ্তারের দাবি জানানো হয়েছে।

সোমবার (২৯ জানুয়ারি) সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট সিলেট নগর শাখার সভাপতি রেজাউর রহমান রানা ও সাধারণ সম্পাদক রুবাইয়াৎ আহমেদ এক যুক্ত বিবৃতিতে এ দাবি জানান।

তাঁরা বলেন, সারা দেশের ক্যাম্পাসে ক্যাম্পাসে ক্ষমতাসীন ছাত্র সংগঠনের সন্ত্রাসী কর্মকাণ্ড, যৌন নিপীড়ন সহ সাধারণ শিক্ষার্থীদের যৌক্তিক আন্দোলনে হামলা করে তারা দেশের ছাত্র সমাজের অধিকার আদায়ের সমস্ত রাস্তাকে অবরুদ্ধ করার যে অপচেষ্টা করছে তার বিরুদ্ধে দেশের সাধারণ শিক্ষার্থীদের নিয়ে ৪ দফা দাবিতে প্রগতিশীল ছাত্র জোটের আহুত ধর্মঘট যখন ক্যাম্পাসে ক্যাম্পাসে সফলভাবে চলছিলো তখন অতর্কিতভাবে ছাত্রলীগ সন্ত্রাসীরা হামলা করে। এ হামলায় ৮ কর্মী আহত হয়েছেন। এর মধ্যে সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্টের কর্মী জয়দ্বীপ দাসের অবস্থা গুরুতর।

তারা আরো বলেন, এ হামলা সম্পূর্ণ অগণতান্ত্রিক, এ হামলার তীব্র নিন্দা ও হামলায় জড়িত ছাত্রলীগ সন্ত্রাসীদের গ্রেপ্তার ও বিচার দাবি করি।

আপনার মন্তব্য

আলোচিত