সংবাদ বিজ্ঞপ্তি

০৯ ফেব্রুয়ারি , ২০১৮ ১৯:০০

জগন্নাথপুরে ৫ম সানরাইজ ক্রিকেট টুর্নামেন্টে চ্যাম্পিয়ন কে.টাইটানস

সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার পাটলি ইউনিয়নের পাটলি গ্রামে সানরাইজ ক্রিকেট ক্লাব এসোসিয়েশন কর্তৃক আয়োজিত ৫ম ক্রিকেট টুর্নামেন্টে প্রথমবারের মতো শিরোপা অর্জন করেছে কে.টাইটানস ক্রিকেট ক্লাব। আর তাদের সাথে হেরে রানার্স আপের পুরষ্কার অর্জন করে ইস্ট রাইডার্স ক্রিকেট ক্লাব।

বৃহস্পতিবার (৮ই ফেব্রুয়ারি) বিকেলে ১৭নং পাটলি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পার্শ্ববর্তী মাঠে খেলা অনুষ্ঠিত খেলায় কে.টাইটানস টসে জিতে বল করার সিদ্ধান্ত নিয়ে ব্যাটিং এর আমন্ত্রণ জানায় ইস্ট রাইডার্সকে। ব্যাট করতে নেমে নির্ধারিত ১৬ ওভার শেষে সবকয়টি উইকেট হারিয়ে ১৩৯ রান সংগ্রহ করে ইস্ট রাইডার্স।

দলের পক্ষে সর্বোচ্চ ২৮ ও ২২ রান করেন সাহেল ও জাকির। প্রতিপক্ষ কে.টাইটানসকে ১৪০ রানের টার্গেট ছুড়ে দেয় ইস্ট রাইডার্স।

১৪০ রানের টার্গেটে মাঠে নেমে ৪ ওভার ও ৩ উইকেট হাতে রেখে জয়ের লক্ষ্যে পৌঁছে যায় এবং প্রথমবারের মতো চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে কে.টাইটানস। দলের পক্ষে সর্বোচ্চ ৪৩ রানের অনবদ্য এক ইনিংস খেলেন উজ্জ্বল মিয়া।

খেলা শেষে বিজয়ী দলের জাবেদকে ম্যাচ সেরার পুরষ্কার প্রদান করা হয়। তিনি ৪৩ রান করেন।

এছাড়া, ম্যান অব টুর্নামেন্ট নির্বাচিত হয়েছেন ইস্ট রাইডার্সের খেলোয়াড় জুবাইর। প্লেয়ার অব দ্যা টুর্নামেন্ট ব্যাটিং বিভাগে কে.টাইটানস খেলোয়াড় উজ্জ্বলকে ও প্লেয়ার অব দ্যা টুর্নামেন্ট বোলিং বিভাগে চৌধুরী বাড়ী সুপার কিংস’র খেলোয়াড় উমর ফারুক। টুর্নামেন্টের উদীয়মান খেলোয়াড় নির্বাচিত হয়েছেন চৌধুরী বাড়ী সুপার কিংস’র খেলোয়াড় নুরুল আমিন। খেলা পরিচালনা করেন মো. শাহজাহান ও মোহাম্মদ রফিক আলি। খেলা শেষে চ্যাম্পিয়ন ও রানার্স আপ দলের মধ্যে পুরষ্কার বিতরণ করা হয়।

আপনার মন্তব্য

আলোচিত