সিলেটটুডে ডেস্ক

০৯ ফেব্রুয়ারি , ২০১৮ ২২:১৮

সিলেটে পথশিশুদের মধ্যে মানবাধিকার কমিশনের শীতবস্ত্র বিতরণ

বাংলাদেশ মানবাধিকার কমিশন (বামাক) সিলেট জেলার উদ্যোগে সিলেট রেলওয়ে স্টেশন এলাকায় পথশিশুদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। শুক্রবার  (৯ ফেব্রুয়ারি) সন্ধ্যায় এই শীতবস্ত্র বিতরণ করা হয়।

সিলেট জজকোর্টের আইনজীবী চাঁদনী মনির সভাপতিত্বে ও বামাকের জেলার সাংগঠনিক সম্পাদক এইচ আর শাকিল আহমদের পরিচালনায় শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কমিশন সিলেট জেলার নির্বাহী সভাপতি তপন মিত্র।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সিলেট মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি ও বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালিক, নর্থ ওয়েলস আওয়ামী লীগের সভাপতি আব্দুস সালাম, বামাকের জেলার সিনিয়র সহ-সভাপতি হোসেইন আহমদ, সহ-সভাপতি সালেহ আহমদ এহিয়া, ডা. বিজিত পাল, সাধারণ সম্পাদক ইসলাম উদ্দিন, মহানগর স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি ধনঞ্জয় দাস ধনু, মহিলা বিষয়ক সম্পাদক খোরশেদা আক্তার, বামাকের মহানগর শাখার সহ-সাংগঠনিক সম্পাদক দিলিপ দে।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, মুহিতুর রহমান মুহিত, সাহেদ আহমদ শান্ত, বাবুল আহমদ, ফখরুল ইসলাম শান্ত, শাহজাহান আহমদ প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে তপন মিত্র বলেন, দেশে অনেক পথশিশু সুবিধা বঞ্চিত। তারা  শীতবস্ত্রের অভাবে কষ্ট পায়। বাংলাদেশ মানবাধিকার কমিশন সাধ্যানুযায়ী তাদের পাশের দাঁড়িয়েছে। সমাজের অসহায়-বঞ্চিত মানুষের অধিকার আদায়ে বাংলাদেশ মানবাধিকার কমিশন কাজ করে যাচ্ছে।

আপনার মন্তব্য

আলোচিত