সিলেটটুডে ডেস্ক

১৭ ফেব্রুয়ারি , ২০১৮ ১৮:৪২

সিলেটে ‘ডিজিটাল ফেসবুক মার্কেটিং’ বিষয়ক কর্মশালা ৩ মার্চ

সিলেট মেট্রোপলিটন চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি (এসএমসিসিআই) এর উদ্যোগে তরুণ উদ্যোক্তাদের উৎসাহিত করার লক্ষ্যে ‘ডিজিটাল ফেসবুক মার্কেটিং’ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত হবে ৩ মার্চ।

শনিবার (১৭ ফেব্রুয়ারি) বিকালে সিলেট মেট্রোপলিটন চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির হল রুমে আয়োজিত সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়।

সিলেট মেট্রোপলিটন চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সভাপতি হাসিন আহমেদ লিখিত বক্তব্য বলেন, ব্যবসার ক্ষেত্রে প্রচারণা সহায়তা বিষয়ে বাংলাদেশ আইসিটি বিভাগ এর সহযোগিতায় এবং মাল্টিমিডিয়া কনটেন্ট এবং কমিউনিকেশনস (এমসিসি), আইসিটি ডিভিশন‘স লেভারজিং আইসিটি ফর গ্রোউথ, এমপ্লোয়েমেন্ট এন্ড গভরনেনস্ (এলআইসিটি) প্রোগ্রাম এর অংশীদারিত্বে  ফেসবুক সারা বাংলাদেশে দিনব্যাপী ফ্রি প্রশিক্ষণ কর্মশালা আয়োজন করে আসছে। তারই ধারাবাহিকতায় সিলেট মেট্রোপলিটন চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি(এসএমসিসিআই) এবং সিলেট ওমেন্স চেম্বার এর যৌথ উদ্যোগে ২৪ ফেব্রুয়ারি শনিবার মির্জাজাংগালস্থ হোটেল নির্ভানা ইন এর হল রুমে সকাল ১০টা থেকে বিকাল ৫টা পর্যন্ত এক প্রশিক্ষণ কর্মশালার আয়োজন করা হয়েছে। প্রশিক্ষণ কর্মশালায় নির্ধারিত বিষয়ের উপর প্রায় ২০০ (দুইশত)জন প্রশিক্ষণার্থীদের ফেসবুকের অভিজ্ঞ প্রশিক্ষকরা প্রশিক্ষণ প্রদান করা হবে। এই প্রশিক্ষণ গ্রহণের মাধ্যমে সিলেটের তরুণ উদ্যোক্তা ব্যবসায়ীরা তাদের স্ব-স্ব ব্যবসার ক্ষেত্রে উন্নতি সাধন করবে এবং ব্যবসার নতুন নতুন ক্ষেত্র তৈরি করতে সক্ষম হবে।

তিনি আরো বলেন, প্রশিক্ষণ গ্রহণে ইচ্ছুক আগ্রহীদেরকে ২২ ফেব্রুয়ারির মধ্যে এসএমসিসিআই এর অফিস ও সিলেট ওমেন্স চেম্বার এর অফিসে নির্ধারিত ফরম পূরণ করে নাম তালিকাভুক্ত করতে হবে। ২০০ (দুইশত) আসনের এই প্রশিক্ষণে আগে আসলে আগে পাবেন বৃত্তিতে নাম তালিকাভুক্ত করা হবে। প্রশিক্ষণ চলাকালে প্রশিক্ষণার্থীদের জন্য আপ্যায়নের ব্যবস্থা করবে আয়োজক কর্তৃপক্ষ। প্রশিক্ষণ কর্মশালা শেষে প্রশিক্ষণার্থীদের মাঝে সনদপত্র বিতরণ করা হবে।

সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন, সিলেট মেট্রোপলিটন চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সাবেক সহসভাপতি আব্দুল জলিল, পরিচালক মুয়াম্মীর হোসেন চৌধুরী, পরিচালক আলীমুছ ছাদত চৌধুরী সহ সিলেটে কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

আপনার মন্তব্য

আলোচিত