সংবাদ বিজ্ঞপ্তি

০২ অক্টোবর, ২০১৮ ২৩:০৯

ছাতক-দোয়ারায় নৌকার ভরাডুবি ঠেকাতে শামীম চৌধুরীর মনোনয়ন দাবি

সুনামগঞ্জের ছাতক ও দোয়রাবাজারে বিশাল গণ শোভাযাত্রা ও সমাবেশ করেছে আওয়ামীলীগ ও এর অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

মঙ্গলবার (২ অক্টোবর) দুপুর থেকে বিকাল পর্যন্ত দুই উপজেলার বিভিন্ন স্থান থেকে নেতাকর্মীরা শোভাযাত্রা ও সমাবেশে অংশ নেয়। বিকালে দোয়ারাবাজারের মাদ্রাসা মাঠে নৌকার সমর্থনে আয়োজিত সমাবেশে বক্তারা সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক তরুণ রাজনীতিক শামীম চৌধুরীকে উন্নয়নের জন্য ছাতক-দোয়ারাবাজার আসনের আওয়ামী লীগের মনোনয়ন প্রদানের জোড় দাবি জানান।

বক্তারা বলেন, অতীতে দলীয় প্রার্থী হয়েও কাঙ্ক্ষিত উন্নয়ন করতে পারেননি বর্তমান এমপি। এখন সময় এসেছে দল ও জনগণের কল্যাণে নিবেদিত প্রার্থীর। সুনামগঞ্জ-৫ আসনে শামীম আহমদ চৌধুরীর বিকল্প নেই উল্লেখ করে বক্তারা বলেন, যারা লুটেপুটে খায় তাদেরকে জনগণ ভালোভাবে জেনে গেছে। আগামীতে তরুনরাই আওয়ামী লীগের হাল ধরবে। নৌকার ভরাডুবি ঠেকাতে শামীম চৌধুরীকে মনোনয়ন দাবি করেন নেতৃবৃন্দ।

দোয়ারাবাজার উপজেলা আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠন আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন সুনামগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি নুরুল হুদা মুকুট। প্রধান বক্তা ছিলেন শামীম আহমদ চৌধুরী।

দোয়ারাবাজার উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক শামীমুল ইসলাম শামীমের সভাপতিত্বে এবং যুবরাজ আহমদ ও মকসুদুল আলম মানিকের যৌথ পরিচালনায় আয়োজিত সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য দেন, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি রেজাউল করিম শামীম, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শংকর চন্দ্র দাস, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা চেয়ারম্যান আবুল কালাম, সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সদস্য অমল কর, দোয়ারাবাজার উপজেলা সংগ্রাম কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা একেএম আছকির মিয়া, ছাতক উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক আবরু মিয়া তালুকদার, সুনামগঞ্জ জেলা যুবলীগ যুগ্ম আহবায়ক আসাদুজ্জামান সেন্টু, সুনামগঞ্জ জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক খন্দকার মঞ্জুর আহমদ, সুনামগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক জুবের আহমদ অপু, সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি দীপঙ্কর কান্তি দে।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, জেলা পরিষদ সদস্য আজমল হোসেন সজল, আব্দুল সহিদ মুহিত, আমিনুল ইসলাম সেলিম, ইউপি চেয়ারম্যান দেওয়ান পীর আব্দুল খালিক রাজা, অদুদ আলম, আখলাকুর রহমান, সাইফুল ইসলাম, খন্দকার মামুনুর রশিদ, স্থানীয় আওয়ামী লীগ নেতা শফিকুল ইসলাম রতন, শফিকুল ইসলাম তালুকদার, শফিকুল ইসলাম আর্মি, আজমান আলী, আব্দুল হামিদ, আব্দুস সামাদ, হাবিবুর রহমান শেখ সান, অব্দুর রশিদ তালুকদার ও সিকন্দর আলী প্রমুখ। এর আগে নৌকার সমর্থনে ছাতক ও দোয়ারাবাজারের নৌপথ ও সড়ক পথে শোডাউন করেন সুনামগঞ্জ-৫ আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী শামীম আহমদ চৌধুরী।

শোডাউনে ১৫শ যানবাহন, ২ হাজার মোটরসাইকেল ও অর্ধশতাধিক নৌকা অংশ নেয়। এতে দুই উপজেলার ২০ হাজার নেতাকর্মী শামীম চৌধুরীকে আগামী সংসদ নির্বাচনে নৌকার প্রতীক প্রদানের দাবি জানান।

আপনার মন্তব্য

আলোচিত